Advertisement
১৯ মে ২০২৪
imran khan

মৃত্যু নিশ্চিত ছিল, এই যুবকই বাঁচিয়ে দিলেন ইমরান খানকে, নায়কের সংবর্ধনা পাচ্ছেন তিনি

গুজরনওয়ালায় ইমরানের জনসভায় হাজির ছিলেন তিনি। তবে ক্রিকেটার থেকে রাজনীতিতে আসা নেতার খুব কাছে ছিলেন না। যেখানে ছিলেন, ঠিক সেখান থেকেই হামলা হয় ইমরানের উপর।

মানুষের ঢেউ ভাসিয়ে নিয়ে যাচ্ছে যুবককে। টুইটারে ‘আমাদের নায়ক’ হ্যাশট্যাগে ছড়িয়ে পড়ছে তাঁর ছবি।

মানুষের ঢেউ ভাসিয়ে নিয়ে যাচ্ছে যুবককে। টুইটারে ‘আমাদের নায়ক’ হ্যাশট্যাগে ছড়িয়ে পড়ছে তাঁর ছবি।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৮:৩৮
Share: Save:

ইমরান খানকে নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচিয়েছেন বছর তিরিশের এক যুবক। ইমরানের উপর যখন গুলি হামলা চালানো হচ্ছে, তখন হামলাকারীর পিছনেই ছিলেন তিনি। ঠিক সময়ে হামলাকারী যুবকের বন্দুক ধরা হাতটি টেনে নেন তিনি। লক্ষ্যভ্রষ্ট হয় ছ’রাউন্ড গুলি। যা হয়তো ইমরানের বুকে লাগতে পারত। তবে লাগেনি। বদলে গুলি এসে লাগে ইমরানের পায়ে। জখম হলেও প্রাণে বেঁচে গিয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার তথা প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান।

মোক্ষম মুহূর্তের একটি ছবি বন্দি হয়েছে সিসিটিভি ক্যামেরায়। সেখানে বন্দুক হাতে দেখা যাচ্ছে হামলাকারীকে। তবে তাঁর বন্দুকটির নল আকাশের দিকে তাগ করা। কারণ পিছন থেকে তাঁর বন্দুক ধরা হাতটি টেনে ধরেছেন ওই যুবক। তাঁর পরণে লাল-সাদা-নীল একটি টি-শার্ট।

সেই মুহূর্তের ছবি।

সেই মুহূর্তের ছবি। ছবি: জিও টিভি

পাকিস্তানের জিও টিভি সূত্রে জানা গিয়েছে, ওই বন্দুক থেকে মোট ছ’রাউন্ড গুলি চলেছে। লক্ষ্যে লাগেনি। তবে লাগলে একা ইমরান নয়, আরও অনেকেরই প্রাণ যেতে পারত। সেই পরিণামের কথা ভেবেই ওই যুবককে নায়কের আসনে বসিয়েছেন অনেকেই। একটি টিভি ফুটেজে দেখা যাচ্ছে তাঁকে কাঁধে করে বয়ে নিয়ে যাচ্ছেন ইমরান সমর্থকেরা। তাঁর ছবির নীচেও ‘‘হ্যাশট্যাগ আওয়ার হিরো’’ অর্থাৎ আমাদের নায়ক লিখেও পোস্ট করেছেন ঘটনাস্থলে উপস্থিত ইমরানের সমর্থকেরা। যদিও পাকিস্তানের কোনও সংবাদ সংস্থাই এখনও ওই যুবক নাম বা পরিচয় জানায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

imran khan Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE