Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

চিনতে পারছেন? এই তরুণীর আসল চেহারা দেখলে চমকে যাবেন

সংবাদ সংস্থা
০৮ ডিসেম্বর ২০১৭ ১৩:৫৫
ইরানের তরুণী সাহার তাবার। ছবি: ফেসবুকের সৌজন্যে।

ইরানের তরুণী সাহার তাবার। ছবি: ফেসবুকের সৌজন্যে।

ফের নতুন চমক দিলেন সাহার তাবার। ইরানের এই বছর উনিশের তরুণীকে মনে আছে তো?

গুজব ওঠে অ্যাঞ্জেলিনা জোলি হতে গিয়ে নাকি মুখমণ্ডলে ৫০টি অস্ত্রোপচার করিয়েছেন সাহার। ইনস্টাগ্রামে তাঁর সেই পরিবর্তিত রূপের ছবি সামনে আসার পর থেকেই নানা ভাবে ট্রোলড হতে থাকেন তিনি।

কেউ বলেছিলেন, অ্যাঞ্জেলিনা জোলি হতে গিয়ে ‘জম্বি’ হয়ে গিয়েছেন সাহার। আবার কার্টুন চরিত্র ‘কর্পস ব্রাইড’-এর সঙ্গেও অনেকে তুলনা টেনেছিলেন তাঁর।

Advertisement

আরও পড়ুন:

সমুদ্র থেকে আকাশ ফুঁড়ে উঠে গিয়েছে বিশাল জলস্তম্ভ! দেখুন ভিডিও

মৃত সন্তানের দেহ ফ্রিজেই রেখে দিয়েছেন মা!

আর সাহার কী বলছেন? বলছেন গোটাটাই নাকি ধাপ্পা। দক্ষ হাতের মেকআপ এবং ফোটোশপের কারসাজি। সবাইকে একটু চমকে দিতেই নাকি এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। স্পুটনিককে দেওয়া সাক্ষাৎকারে সাহার জানিয়েছেন, তাঁর ছবি ভাইরাল হয়ে ঘুরছে নেট দুনিয়ায়। কিন্তু সেটা নাকি মোটেই তাঁর আসল চেহারা নয়। গোটাটাই মেকআপ এবং ফোটোশপে এডিট করে করা হয়েছে। তাঁর কথায়, ‘‘আমি এমনই। এ ভাবেই নিজেকে মেলে ধরতে ভালবাসি। এটা একটা আর্ট। আমার ফলোয়ারেরা জানেন এটা আমার আসল চেহারা নয়।’’



মেকআপ করে এইভাবেই নিজের রূপ বদলেছেন বলে দাবি করলেন সাহার।

অ্যাঞ্জেলিনা জোলির মতো মুখের আদল আনার চেষ্টা করেছিলেন, এই বিষয়টাকেও পুরোপুরিই গুজব বলে উড়িয়ে দিয়েছেন সাহার। তিনি বলেন, ‘‘আমি ওজন কমিয়েছি এটা ঠিক। তবে যে ভাবে খবর রটেছে সে ভাবে নয়। মাত্র পাঁচ থেকে সাত কিলোগ্রাম ওজন কম হয়েছে আমার।’’

তবে অস্ত্রোপচার নাকি সত্যিই করিয়েছিলেন সাহার। লাইপোশাকশন করিয়ে নাক এবং ঠোঁটে সামান্য বদল এনেছেন তিনি। বাকিটা ফোটোশপের কারসাজি।



Tags:
Angelina Jolie Surgeries Sahar Tabar Iranসাহার তাবারইরান

আরও পড়ুন

Advertisement