Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aliens

পৃথিবীতে নাকি ভিন্‌গ্রহীরা নামবে ডিসেম্বরেই! ‘২৬৭১ সাল থেকে ঘুরে এসে’ ভবিষ্যদ্বাণী অ্যালারিকের

সম্প্রতি টিকটকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন জনৈক ব্যবহারকারী। টিকটক অ্যাকাউন্ট অনুযায়ী তাঁর নাম, ইনো অ্যালারিক। পোস্ট করা ভিডিয়োতে তিনি দাবি করেছেন, তিনি ভবিষ্যৎ থেকে এসেছেন।

ভিন্‌গ্রহীদের আগমনের ভবিষ্যদ্বাণী।

ভিন্‌গ্রহীদের আগমনের ভবিষ্যদ্বাণী। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৬:২৬
Share: Save:

‘ভবিষ্যৎ থেকে ঘুরে এসে’ পৃথিবীর ভবিষ্যদ্বাণী করে গেলেন জনৈক ব্যক্তি। সমাজমাধ্যমে তাঁর পোস্ট সাড়া ফেলে দিয়েছে। তিনি দাবি করেছেন, চলতি বছরের শেষেই পৃথিবীর মাটিতে এসে নামবে ভিন্‌গ্রহীরা। আরও চার তাৎপর্যপূর্ণ ঘটনা ঘটবে পৃথিবীতে। সে সবের দিন ক্ষণও জানিয়ে দিয়েছেন ওই ব্যক্তি।

সম্প্রতি টিকটকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন জনৈক ব্যবহারকারী। টিকটক অ্যাকাউন্ট অনুযায়ী তাঁর নাম, ইনো অ্যালারিক। পোস্ট করা ভিডিয়োতে তিনি দাবি করেছেন, তিনি ভবিষ্যৎ থেকে এসেছেন। অতীত বা ভবিষ্যতে তিনি যাতায়াত করতে পারেন বলেও দাবি করেছেন। তার পরেই পৃথিবীতে পাঁচটি বড় ঘটনা ঘটতে চলেছে বলে জানিয়েছেন তিনি।

টিকটকে পোস্ট করা ভিডিয়োটির সঙ্গে লেখা হয়েছে, ‘সাবধান! আমি এক জন সত্যিকারের টাইম ট্র্যাভেলর। ২৬৭১ সাল থেকে এসেছি। আগামী পাঁচটি তারিখ সকলে মনে রাখুন।’

তাঁর ভবিষ্যদ্বাণী অনুযায়ী, আগামী ৮ ডিসেম্বর বিশাল এক মহাকাশযানে চড়ে পৃথিবীর মাটিতে নামবে ভিন্গ্রহীরা। পৃথিবীর মানুষের সঙ্গে সাক্ষাৎ হবে তাদের। শুধু তাই নয়, তিনি আরও জানিয়েছেন, ভিন্‌গ্রহীদের আগমনের আগে অবিকল পৃথিবীর মতো একটি নতুন গ্রহ আবিষ্কার করবে নাসার জেমন ওয়েব টেলিস্কোপ। আগামী ৩০ নভেম্বর সেই আবিষ্কারের কথা জানা যাবে।

এর পরের ঘটনাটি ঘটবে ২০২৩ সালের ৬ ফেব্রুয়ারি। ভবিষ্যদ্বাণীতে আরও দাবি করা হয়েছে, সে দিন ৪ জন কিশোর মিলে এক অতি প্রাচীন ধ্বংসাবশেষ থেকে খুঁজে বার করবে এমন একটি যন্ত্র, যা নাকি অন্যান্য ছায়াপথে (গ্যালাক্সি) যাওয়ার গোপন পথ বলে দেবে।

ওই বছর মার্চ মাসে মানুষের একটি প্রাচীন প্রজাতি আবিষ্কারের ভবিষ্যদ্বাণীও করেছেন অ্যালারিক। এ ছাড়া, তাঁর শেষ ভবিষ্যদ্বাণী, আমেরিকার পশ্চিম উপকূলে, বিশেষত সান ফ্র্যান্সিসকোতে আগামী বছর আছড়ে পড়বে ভয়ানক সুনামি। তাতে ঢেউয়ের আকার হবে প্রায় ৭৫০ ফুট।

অ্যালারিকের ভবিষ্যদ্বাণীকে অবশ্য বিশেষ গুরুত্ব দিচ্ছেন না কেউ। বরং সমাজমাধ্যমে তাঁকে নিয়ে ঠাট্টা-তামাশা শুরু হয়েছে। এর আগেও এই ব্যক্তি নিজেকে টাইম ট্র্যাভেলর হিসাবে দাবি করে একাধিক আজগুবি ভবিষ্যদ্বাণী করেছেন বলে দাবি। তার কোনওটাই কাজে লাগেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aliens Time Traveler Future Prediction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE