Advertisement
১৫ জুন ২০২৪
Urine

লিফ্টে একা দুই দিন, বেঁচে থাকতে নিজের মূত্র পান করতে বাধ্য হলেন মহিলা!

কিন্তু লিফ্টের ভিতরে বেঁচে থাকার এই লড়াইয়ে নিজের প্রস্রাব পান করতে বাধ্য হয়েছিলেন তিনি।

প্রতীকী ছবি শাটারস্টক।

প্রতীকী ছবি শাটারস্টক।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১২ মে ২০১৯ ১৩:০৯
Share: Save:

এক-দুই ঘণ্টা নয়, টানা ৪৮ ঘণ্টা আটকে ছিলেন তিনি। একা, একটি লিফ্টে। সেখানে খাবার, জল কোনও কিছুই ছিল না। তাঁর হাতের নাগালে কোনো কিছু পৌঁছেও দিতে পারছিলেন না উদ্ধারকারীরা। শেষ পর্যন্ত লিফ্টের ভেতর তিনদিন আটকে থাকার পর অচেতন্য অবস্থায় উদ্ধার করা হল এক মহিলাকে। কিন্তু লিফ্টের ভিতরে বেঁচে থাকার এই লড়াইয়ে নিজের প্রস্রাব পান করতে বাধ্য হয়েছিলেন তিনি।

ব্রিটেনের কেন্ট প্রদেশের হাভেল স্কোয়ারের মারগেট অ্যাডাল্ট এডুকেশন সেন্টারে সম্প্রতি এ ঘটনা ঘটেছে। সম্প্রতি অফিস শেষ হওয়ার পর ওই ব্রিটিশ মহিলা লিফ্টে ওঠেন। লিফ্টেআচমকাই যান্ত্রিক গোলযোগ দেখা দিলে আটকে পড়েন তিনি।

লিফ্টে আটকে পর অনেকবার বেরিয়ে আসার চেষ্টা করেন তিনি। কিন্তু লিফ্টের আশপাশে সেই সময় কেউ ছিল না। ফলে প্রথম দফায় কেউ বুঝতেও পারেনি যে তিনি আটকে পড়েছেন। দিন দুই ধরে ওই মহিলার কোনও খোঁজ না পেয়ে পরিবারের সদস্যরা পুলিশের কাছে ডায়েরি করেন।

পরে পুলিশ তাঁর সন্ধানে নেমে জানতে পারে অফিস থেকে তিনি আর ফিরে আসেননি। লিফ্টের ভেতরে মোবাইলের নেটওয়ার্কও সচল ছিল না। পরে অফিসের লিফটের দরজা ভেঙে পুলিশ তাকে উদ্ধার করে।তাঁকেচিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে।তবে ওই মহিলাকে কেউ ইচ্ছাকৃতভাবে লিফ্টে আটকে রেখেছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: আট গোল করে পা পিছলে ধপাস পুতিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urine Elevator UK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE