Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pakistan Crime News

দুই দুষ্কৃতীকে জীবন্ত জ্বালিয়ে দিল জনতা! পাকিস্তানের রাস্তায় ছিনতাইয়ের ‘শাস্তি’

দুই ছিনতাইবাজ যুবককে মারধর করেন এলাকাবাসী। তার পর জীবন্ত অবস্থায় তাঁদের গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। প্রকাশ্যেই পুড়ে মৃত্যু হয় দুষ্কৃতীদের। পরে পুলিশ আসে।

Two men were allegedly burnt by public after snatching valuables.

দুষ্কৃতীদের জীবন্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
করাচি শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১২
Share: Save:

ছিনতাইবাজদের ‘শাস্তি’ দিতে জীবন্ত অবস্থায় তাঁদের গায়ে আগুন ধরিয়ে দিল জনতা। দু’জনেরই মৃত্যু হয়েছে। অভিযোগ, আগুনে পুড়িয়ে মারার আগে তাঁদের উপর অত্যাচারও করা হয়।

ঘটনাটি উত্তর করাচির সেক্টর এল১ এলাকার। মৃতদের নাম মহম্মদ ইমরান এবং নাদির হুসেন। দু’জনেরই অপরাধের নজির ছিল আগে থেকেই। অভিযোগ, তাঁরা এলাকার এক বাসিন্দার কাছ থেকে একাধিক মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে পালানোর চেষ্টা করেন। কিন্তু দু’জনকে ধরে ফেলেন স্থানীয়েরা। উত্তেজিত জনতা দুষ্কৃতীদের বেঁধে মারধর শুরু করে। অত্যাচারের পর তাঁদের পুড়িয়ে মারা হয় বলে অভিযোগ।

করাচি পুলিশের তরফে জানানো হয়েছে, স্থানীয় থানায় খবর যাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারা গিয়ে দেখে, দুই যুবকের মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, জিবরান নামের এক স্থানীয় বাসিন্দার বহুমূল্য দ্রব্য ছিনতাই করেন ইমরান এবং নাদির। দৌড়ে পালানোর সময় তাঁদের দিকে আঙুল তুলে চিৎকার করতে থাকেন জিবরান। তখনই বাকিরা তাঁদের ধরে ফেলেন।

দুষ্কৃতীদের কাছে পিস্তল ছিল। কিন্তু পুলিশ জানিয়েছে, ঠিক সময়ে গুলি চালাতে পারেননি তাঁরা। পিস্তলে কোনও ভাবে গুলি আটকে গিয়েছিল। তাঁদের মৃতদেহের কাছ থেকে মোবাইল ফোন এবং মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan burnt alive Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE