Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Death

USA: বৃদ্ধাকে খুন করে দেহ মাটিতে পোঁতার সময়ে মারা গেল খুনি নিজেই! খোলসা করল ময়নাতদন্ত

ঘটনাস্থল থেকে সংগৃহীত তথ্যপ্রমাণ ও সাক্ষীদের বয়ান অনুযায়ী, নিজের বাড়িতে প্যাট্রিসিয়াকে ডেকে এনে তাঁৱ উপর হামলা করেন জোসেফ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১২ মে ২০২২ ০৬:৩৪
Share: Save:

বাগানে অচৈতন্য অবস্থা পড়ে রয়েছেন এক বৃদ্ধ। এ দৃশ্য দেখে তড়িঘড়ি পুলিশে খবর দেন স্থানীয়েরা। পুলিশ এসে দেখে, ওই বৃদ্ধ মারা গিয়েছেন। কিন্তু তদন্তে নেমে তাদের চক্ষু চড়কগাছ! পাশের সদ্য খোঁড়া গর্তে রয়েছে আর একটি দেহ! সেটি এক বৃদ্ধার। চাঞ্চল্যকর এই ঘটনা আমেরিকার দক্ষিণ ক্যারোলিনার।

প্রশাসনিক বিবৃতি অনুযায়ী, দক্ষিণ ক্যারোলিনার ট্রেন্ট রডের একটি বাড়ির বাগানে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। পুলিশ ঘটনাস্থলে এসে জোসেফ ম্যাককিনন নাম এক বৃদ্ধের দেহ উদ্ধার করে। তাঁর বয়স প্রায় ৬০। তাঁর শরীরে আঘাতের কোনও চিহ্ন ছিল না বলেই পুলিশ জানিয়েছে। হৃদযন্ত্রের সমস্যার কারণেই তাঁর মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে।

জোসেফের মৃত্যুর তদন্তে নেমে পুলিশ তাঁর দেহের কাছে সদ্য খোঁড়া একটি গর্ত খুঁজে পায়। সেখান থেকে তারা উদ্ধার করে প্যাট্রিসিয়া রুথ ডেন্ট নামে বছর পঁয়ষট্টির এক বৃদ্ধার দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই বৃদ্ধাকে খুন করা হয়েছে। সন্দেহ, জোসেফই খুন করে প্যাট্রিসিয়ার দেহ একটি প্লাস্টিকে মুড়িয়ে ওই গর্তে ফেলে দেন। পরে মাটি চাপাও হয়তো দিতেন। কিন্তু সেই সময়েই তাঁর হার্ট অ্যাটাক হয়। আর তখনই ওই বাগানেই গর্তের পাশে লুটিয়ে পড়েন জোসেফ।

ঘটনাস্থল থেকে সংগৃহীত তথ্যপ্রমাণ ও সাক্ষীদের বয়ান অনুযায়ী, নিজের বাড়িতে প্যাট্রিসিয়াকে ডেকে এনে তাঁৱ উপর হামলা করেন জোসেফ। ময়নাতদন্তের পর বৃদ্ধার দেহে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে বলে প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ইঙ্গিত দিচ্ছে, ওই বৃদ্ধাকে খুন করা হয়েছিল। পুলিশের দাবি, দেহ লোপাটের সময় উত্তেজনায় খুনির হার্ট অ্যাটাক হয় এবং তিনি মারা যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death South Carolina Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE