×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ মে ২০২১ ই-পেপার

সাততলা থেকে আছড়ে পড়ল বিএমডব্লিউ গাড়ি, তার পর?

সংবাদ সংস্থা
টেক্সাস ১৪ অগস্ট ২০১৭ ১০:১০
উল্টে গিয়েছে গাড়িটি। ছবি: সংগৃহীত।

উল্টে গিয়েছে গাড়িটি। ছবি: সংগৃহীত।

সাততলার উপর থেকে পার্কিং গ্যারাজের উপর পড়ে গেল বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি। এক্কেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে ওই গাড়িটি। তবে অদ্ভুতভাবে সাততলার উপর থেকে পড়েও বেঁচে গিয়েছেন গাড়ির চালক। একটুর জন্য ক্ষতি হওয়া থেকে বেঁচে গিয়েছে অন্য একটি গাড়ি। পুরো ঘটনাটি পার্কিং গ্যারেজের সিসি ক্যামেরায় ধরা পড়েছে। ঘটনাটি ঘটেছে টেক্সাসের অস্টিনে।

আরও পড়ুন: বুরকিনা ফাসোর রেস্তোরাঁয় জঙ্গি হামলা, হত ১৭

ভিডিওতে দেখা যাচ্ছে, অস্টিনের একটি পার্কিং গ্যারেজের গ্রাউন্ড ফ্লোর থেকে বিশাল একটি এসইউভি গাড়ি বের হচ্ছে। গাড়িটিকে ঘুরিয়ে নেন চালক। এসইউভি চালক আচমকাই গাড়ির ব্রেক কষেন। ঠিক সেই মুহূর্তে এসইউভি গাড়িটির গা ঘেষে একটি বিএমডব্লিউ সাততলার উপর দিয়ে নীচে পড়ে যায়। পুরো দুমড়ে মুচড়ে গিয়েছিল গাড়িটি। তবে সঙ্গে সঙ্গে পার্কিং গ্যারেজের নিরাপত্তারক্ষী সহ আশপাশের বেশ কিছু মানুষ সাহায্যের জন্য দৌড়ে আসেন এবং গাড়ির ভেতর থেকে চালককে উদ্ধার করা হয়। জানা গিয়েছে, বিএমডব্লিউ গাড়িটি এক মহিলা চালাচ্ছিলেন। তিনি ভুলবশত ব্রেক প্যাডেলের জায়গায় অ্যাক্সিলেটর চালিয়ে দিয়েছিলেন। গাড়িটিকে ঠিকমতো ব্যালান্স না করতে পারায় গাড়িটি গ্যারেজের কাচের দেওয়াল ভেঙে নীচে পড়ে যায়। ওই মহিলা গাড়ি চালকের আঘাত গুরুতর হওয়ায় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ১৩ জুলাই ঘটনাটি ঘটলেও অস্টিন পুলিশ সম্প্রতি এই দুর্ঘটনার ভিডিওটি প্রকাশ করেছে।

Advertisement

দেখুন সেই ভিডিও

তবে এই ধরনের দুর্ঘটনাটি প্রথম নয়। এই ন’‌তলা পার্কিং গ্যারেজে এর আগেও গত বছরের সেপ্টেম্বরে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ন’‌তলার উপর থেকে ঝুলছিল। যদিও নীচে পড়েনি।



Tags:
Bizzare Texas BMW CCTV Videoটেক্সাসবিএমডব্লিউ

Advertisement