Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Viral Video

খুদে বাইকে খুদে ‘পুলিশ’! পাঁচ বছরের শিশুর স্বপ্নপূরণ করলেন আধিকারিকেরা, ভাইরাল ভিডিয়ো

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, পুলিশের পোশাক পরে ছোট্ট একটি বাইক চালাচ্ছে বালক। আগে আগে চলছে তার খুদে বাইক, পিছনে তাকে অনুসরণ করছেন বাকি পুলিশকর্মীরা।

৫ বছরের শিশুর স্বপ্নপূরণ করলেন পুলিশ আধিকারিকেরা।

৫ বছরের শিশুর স্বপ্নপূরণ করলেন পুলিশ আধিকারিকেরা। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৮:৪৮
Share: Save:

৫ বছরের শিশুর স্বপ্নপূরণ করতে এগিয়ে এলেন পুলিশ আধিকারিকেরা। ছোট্ট বাইকে চেপে খুদেই দিল পুলিশের টহলদারির নেতৃত্ব। আগে আগে চলল তার খুদে বাইক, পিছনে তাকে অনুসরণ করলেন বাকিরা। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ব্রিটেনের ডারহাম শহরের বাসিন্দা ৫ বছরের হ্যারি ফ্যারেল। গত বছর তার বাবা মারা গিয়েছেন। শিশুর মন ভোলানোর জন্য মা তাকে একটি ছোট বাইক কিনে দিয়েছিলেন। ছোট্ট হ্যারির স্বপ্ন ছিল, সে পুলিশের গাড়ি চালাবে। বড়দিন উপলক্ষে বাইকটি পেয়ে বেজায় খুশি হয়েছিল সে।

ডারহ্যাম পুলিশ হ্যারির স্বপ্নের কথা জানতে পারে। শিশুকে তারা চমকে দেয় অন্য উপহারে। তারই বাইকে চেপে পুলিশের সঙ্গে টহলদারির সুযোগ দেয় হ্যারিকে।ভিডিয়োটিতে দেখা গিয়েছে, পুলিশের পোশাক পরে ছোট্ট একটি বাইক চালাচ্ছে হ্যারি। তার পিছনে পিছনে বাইক নিয়ে আসছেন আরও কয়েক জন উর্দিধারী পুলিশকর্মী। পুলিশের সঙ্গে বাইক চালাতে পেরে হ্যারির মুখে লেগেছিল চওড়া হাসি।

ভিডিয়োটি নেটাগরিকদের মন জয় করেছে। বাবাকে হারানো শিশুর মন ভাল করতে ডারহ্যাম পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই। কেউ লিখেছেন, ‘‘ছোট্ট শিশুর মুখের এই হাসি অমূল্য।’’ কেউ আবার বলেছেন, ‘‘পুলিশ দারুণ কাজ করেছে। ছোট্ট হ্যারি আজীবন এই মুহূর্তটি মনে রেখে দেবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.