Advertisement
২৩ মে ২০২৪
Viral

এ যেন বেহুলা, মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীকে আগ্নেয়গিরি থেকে টেনে তুললেন মহিলা

আশেপাশে আর কেউ না থাকায় বিপদে পড়েন আকাইমি। সিদ্ধান্ত নেন, নিজেই উদ্ধার করবেন স্বামীকে। সেই মতো ফের দড়ি বেঁধে নিচে নামেন তিনি। তারপর বহু কষ্টে ওপরে উঠে আসেন দু’জনে

ক্লে ও আকাইমি চেসটাইন। ফেসবুক থেকে নেওয়া ছবি।

ক্লে ও আকাইমি চেসটাইন। ফেসবুক থেকে নেওয়া ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৯ ১৪:০৭
Share: Save:

গিয়েছিলেন মধুচন্দ্রিমায়। কিন্তু সেখানে গিয়ে স্বামীকে আগ্নেয়গিরি থেকে উদ্ধার করলেন মহিলা। মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা প্রদেশ থেকে সেন্ট কিটসের মাউন্ট লিয়ামুইগাতে ঘুরতে গিয়েছিলেন দু’জনে। সেখানেই এক সুপ্ত আগ্নেগিরিতে পড়ে যান ক্লে চেসটাইন। গুরুতর আঘাত পান। পরে তাঁর অভিজ্ঞতার কথা শোনান। তাঁর বেঁচে ফেরার জন্য ধন্যবাদ দেন স্ত্রী আকাইমি চেসটাইনকে।

কিছু দিন আগেই বিয়ে হয়েছিল ক্লে ও আকাইমির। তার কয়েকদিন পরই ১৮ জুলাই দু’জনে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের সেন্ট কিটসে ঘুরতে গিয়েছেন। ছবির মতো সুন্দর এই দ্বীপ, জঙ্গল, পাহাড়, সমুদ্র সৈকতের জন্য বিখ্যাত। সমুদ্র সৈকতের রংও আবার এখানে তিন রকমের, সাদা, ধুসর, কালো। এই দ্বীপের একটি পাহাড় মাউন্ট লিয়ামুইগাতে চড়েন দু’জনে। কিন্তু পাহাড়ের চূড়ায় গিয়ে ক্লে ভাবেন সুপ্ত আগ্নেয়গিরি বেয়ে নীচে নামবেন। দড়ি ধরে নামতে শুরু করেন, কিন্তু কোনও ভাবে দড়িটি ছিঁড়ে যায়। প্রায় ৫০ ফুট ওপর থেকে নিচে পড়েন ক্লে।

আশেপাশে আর কেউ না থাকায় বিপদে পড়েন আকাইমি। সিদ্ধান্ত নেন, নিজেই উদ্ধার করবেন স্বামীকে। সেই মতো ফের দড়ি বেঁধে নিচে নামেন তিনি। তারপর বহু কষ্টে ওপরে উঠে আসেন দু’জনে।

আরও পড়ুন : ৪৪২ টাকায় কলা বেচে ২৫ হাজার টাকা জরিমানার মুখে পাঁচ তারা হোটেল

আরও পড়ুন : প্লেট থেকে লাফিয়ে পালাচ্ছে কাটা মাংস, ভাইরাল ভিডিয়ো

আকাইমি জানিয়েছেন, চোট পাওয়ার পরও যে ভাবে ক্লে নিজেকে ওপরে তোলার চেষ্টা করছিল তা দেখে তিনি অবাক। সেখান থেকে বের করে ক্লে-কে হাসপাতালে ভর্তি করানো হয়। ক্লের মাথায় ও মেরুদণ্ডে আঘাত লেগেছে। তবে এই আঘাত আরও মারাত্মক হতে পারত, যদি সুপ্ত আগ্নেয়গিরির নীচে গাছপালা না জন্মাত। ছোট ছোট গাছের কারণেই ক্লের আঘাত কম লেগেছে।

ক্লে এবং আকাইমি দু’জনেই আলাদা আলাদা করে ফেসবুক এই ঘটনার কথা পোস্ট করেছেন। এই ঘটনায় যাঁরা পাশে দাঁড়িয়ে সাহায্য করেছেন, তাঁদের ধন্যবাদ জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Honeymoon Man Volcano Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE