Advertisement
১০ মে ২০২৪
Bizzare

Bizzare: হস্তমৈথুনের চরম মুহূর্তে হঠাৎ থমকে গেল হৃদ্‌যন্ত্র, কী হল তার পর

বয়স হয়েছিল ৫১। দিনের মধ্যে বেশ কয়েকবার হস্ত মৈথুনের অভ্যাস ছিল তাঁর। কিন্তু একদিন সেই অভ্যাসের জন্যই হঠাৎ বিপদ ঘনিয়ে এল জীবনে।

প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জুলাই ২০২১ ১২:৫৩
Share: Save:

হস্তমৈথুনের চরম মুহূর্তে হঠাৎ হৃদ্‌যন্ত্র বিকল হয়ে গিয়েছিল জাপানের এক ব্যক্তির। কোনওমতে প্রাণে বাঁচলেন তিনি। সম্প্রতি একটি রিপোর্ট প্রকাশ করেছে ‘জার্নাল অব স্ট্রোক অ্যান্ড সেরিব্রোভাসকুল্যার ডিজিজ’। নাম না করলেও জাপানের ওই ব্যক্তির বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে ওই রিপোর্টে।

বলা হয়েছে, ওই ব্যক্তির বয়স ৫১। দিনের মধ্যে বেশ কয়েকবার হস্তমৈথুনের অভ্যাস ছিল তাঁর। কিন্তু একদিন সেই অভ্যাসের জন্যই হঠাৎ বিপদ ঘনিয়ে এল জীবনে। চিকিৎসকরা বলেছেন, এই অভ্যাসের জন্য তাঁর মাথার ভিতরের ধমনী ক্ষতিগ্রস্ত হয়েছিল। আন্তর্জাতিক সংবাদ মাধ্যম ডেইলি মেলের খবর অনুসারে, হতে পারে যৌন উত্তেজনা অত্যাধিক হওয়ার ফলেই তাঁর শরীরে প্রভাব পড়তে শুরু করেছিল। যা পরবর্তীতে বড় আকার ধারণ করে।

ওই দিন হস্তমৈথুনের পর হঠাৎ মাথায় তীব্র যন্ত্রণা হতে শুরু করে ওই ব্যক্তির। তারপর বমি হওয়া শুরু হয়। অসুস্থ অবস্থায় তিনি চলে যান নাগোয়া সিটি হাসপাতালে। সেখানে একাধিক পরীক্ষা করা হয়। দেখা যায়, তাঁর শরীরে রক্ত চাপ কমে এসেছে। উপসর্গ হিসাবে মাথা ধরা, ঝাপসা দৃষ্টি ক্রমে বাড়তে থাকায় চিকিৎসকরা সিটি স্ক্যান করানোর সিদ্ধান্ত নেন।

তারপরেই দেখা যায়, স্ট্রোক হয়ে গিয়েছিল ওই ব্যক্তির। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। দু’সপ্তাহ ধরে চলে চিকিৎসা। তারপর সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Masturbation Bizzare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE