Advertisement
২৫ জুলাই ২০২৪
Viral video

পরিবারের সুইমিং পুলে অনাহূত অতিথি, জল থেকে তুলতে রাতভর চলল কসরত

সুইমিং পুলটি বাড়ির পিছনের দিকে ছিল। আর সেই দিকটি ঘেরা ছিল না। ফলে বাইরে থেকে ষাঁড়টি সেখানে ঢুকে পড়ে। এসে কোনও ভাবে সুইমিং পুলে পড়ে যায়। কিন্তু কিছুতেই উঠতে পারছিল না। কারণ সুইমিং পুলটিতে কোনও সিঁড়ি ছিল না। ফলে তার ওঠা সম্ভব হচ্ছিল না।

পুল থেকে তোলা হচ্ছে ষাঁড়কে। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

পুল থেকে তোলা হচ্ছে ষাঁড়কে। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
বেডফোর্ড, ইংল্যান্ড শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৯ ১৯:০৮
Share: Save:

পারিবারিক সুইমিং পুলে অনাহূত এক অতিথি। আর সেই অতিথিকে জল থেকে তুলতে হিমশিম অবস্থা। ইংল্যান্ডের নিউ হ্যাম্পশায়ারের বেডফোর্ডে এক বাড়ির সুইমিং পুলে নেমে পড়ে একটি ষাঁড়। সারা রাতের চেষ্টাতেও তাকে জল থেকে তোলা যায়নি।

সুইমিং পুলটি বাড়ির পিছনের দিকে ছিল। আর সেই দিকটি ঘেরা ছিল না। ফলে বাইরে থেকে ষাঁড়টি সেখানে ঢুকে পড়ে। এসে কোনও ভাবে সুইমিং পুলে পড়ে যায়। কিন্তু কিছুতেই উঠতে পারছিল না। কারণ সুইমিং পুলটিতে কোনও সিঁড়ি ছিল না। ফলে তার ওঠা সম্ভব হচ্ছিল না। সারারাত ধরে ওই পরিবারে লোকেরা ষাঁড়টিকে জল থেকে তোলার চেষ্টা চালিয়েও কোনও সুবিধা করতে পারেননি।

সকালে খবর পেয়ে নিউ হ্যাম্পশায়ার ফিশ অ্যান্ডল গেম-এর সদস্যরা সেখানে আসেন। তারা এবার উদ্ধারকাজে নামেন। প্রথমেই তাঁরা সমস্যা বোঝার চেষ্টা করেন। দেখেন ষাঁড়টি উঠতে সুইমিং পুলের উচ্চতার কারণে উপরে উঠতে পারছে না। তাই একটি কাঠের সিঁড়ির ব্যবস্থা করে জলে নামিয়ে দেয়।

আরও পড়ুন : পাইথনের তাড়া খেয়ে ল্যান্ড রোভার নিয়ে পালাচ্ছেন পর্যটকরা!

এবার সিঁড়ি দিয়ে উপরে উঠে চেষ্টা চালাতে থাকে সুইমিংপুল থেকে বেরিয়ে আসার। কিন্তু তাতেও সফল হয়নি। এবার একটি মোটা দড়ি দিয়ে দু’দিকে দু’জন ধরে ষাঁড়টিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকে। অনেক চেষ্টা করে শেষ পর্যন্ত জল থেকে উঠে আসে ষাঁড়টি।

আরও পড়ুন : যেন ফিল্মের সেট! যাত্রী-সহ হুড়মুড় করে ভেঙে পড়ল আস্ত ব্রিজ

জল থেকে উঠেই দৌড় দেয় সামনের জঙ্গলের দিকে। এতক্ষণ প্রায় বন্দি অবস্থায় থাকার পর ছাড়া পেয়েই তির বেগে দৌড় দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Bull Swimming pool England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE