Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

সম্পূর্ণ বিবস্ত্র হয়ে গাড়ি ধোয়ার জায়গায় স্নান যুবকের, ক্যামেরায় ধরা পড়ল গোটা ঘটনা

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৬ অগস্ট ২০২০ ১৭:৩৫
ফেসবুক থেকে নেওয়া ছবি।

ফেসবুক থেকে নেওয়া ছবি।

করোনার অতিমারিতে লকডাউনের জেরে সম্ভবত সোশ্যাল মিডিয়াতেও অদ্ভুত সব ছবি, ভিডিয়োর সংখ্যা বেড়ে গিয়েছে। এমনই আরও একটি অদ্ভুত কাণ্ডকারখানার ভিডিয়ো সামনে এল। যেখানে এক যুবককে স্নান করতে দেখা গেল গাড়ি ধোয়ার জায়গায়। আর সেই গোটা ঘটনা নজরদারি ক্যামেরায় ধরা পড়ে। পরে যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

ফেসবুকের বেশ কয়েকটি পেজে ভিডিয়োটি আপলোড হয়েছে। ঘটনাটি ধরা পড়েছে গাড়ি ধোয়ার এক গ্যারেজের নজরদারি ক্যামেরায়। সেখানে দেখা যাচ্ছে, এক যুবক সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় সেখানে হাজির। তিনি নিজেই প্রথমে মেশিন অন করে হোস পাইপ নিয়ে স্নানের চেষ্টা করেন। পরে এক ব্যক্তি তাঁকে সাহায্য করতে আসেন। তিনি এক হাতে মোবাইল অন্য হাতে হোস পাইপটি নিয়ে জল ছেটাতে শুরু করেন। মোবাইলটি অন ছিল, সম্ভবত তিনিও গোটা ঘটনা ক্যামেরাবন্দি করার চেষ্টা করছিলেন।

ক্যামেরায় ধরা পড় দুই ব্যক্তিই যে বেশ মজার মুডে ছিলেন, তা ভিডিয়োটি দেখলেই বোঝা যাচ্ছিল। এবং তাঁরা সম্ভবত এও জানতেন গোটা ঘটনাই নজরদারি ক্যামেরায় ধরা পড়ছে।

Advertisement

আরও পড়ুন: মহিলার হাতে মার খাচ্ছেন নিরাপত্তা কর্মী, ধরা পড়ল নজরদারি ক্যামেরায়

আরও পড়ুন: রেল লাইনে শুয়ে থাকা সিংহের উপর দিয়ে চলে গেল ট্রেন

ওই গ্যারেজের মালিক জিওফ বোয়েন জানান, তিনি ঘটনার সময় বাইরে ছিলেন। পরে দেখেন, একটি হোস পাইপ মেঝেতে পড়ে রয়েছে। এমনটা হওযার কথা নয়। তাই তিনি নজরাদারি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেন। তখনই গোটা বিষয়টি পরিষ্কার হয়ে যায় তাঁর কাছে। তিনি জানিয়েছেন, ‘এই জলে অনেক রাসায়নিক মেশানো থাকে। ধুলো-বালি দ্বারা বা পাখিরা যখন গাড়ি নোংরা করে সেই সব সহজে দূর হয় না। তাই জলের সঙ্গে কিছু রাসায়নিক মেশানো থাকে গাড়ি ধোয়ার জন্য। ফলে তাতে কেউ স্নান করলে তা বিপজ্জনক হতে পারে’।

দেখুন সেই ভিডিয়ো:


আরও পড়ুন

Advertisement