Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Viral video

দুই সরীসৃপের লড়াই! গেকোর মুখ থেকে সবুজ সাপকে বাঁচিয়ে দিলেন এক ব্যক্তি!

বেশ কিছুক্ষণ এমন এমন চলার পর, ওই ব্যক্তি এবার সাপটিকে গেকোর মুখ থেকে ছাড়ানোর জন্য টানাটানি শুরু করেন। তাতেও প্রথমে কোনও মতেই সাপটিকে ছাড়েনি গেকোটি। তবে এমন কিছুক্ষণ চলার পর রণে ভঙ্গ দেয় গেকোটি। সাপটিকে ছেড়ে দিয়ে পালায়। আর সাপটিও ছাড়া পেয়ে নিজের পথ ধরে

সাপ-গেকোর লড়াই। ছবি ইউটিউব থেকে নেওয়া।

সাপ-গেকোর লড়াই। ছবি ইউটিউব থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৯ ১২:২৪
Share: Save:

লড়াই চলছিল দুই সরীসৃপের। এক সরীসৃপ আর একটিকে কামড় ধরেছিল। যুদ্ধ জয়ের পথেই ছিল। কিন্তু মাঝখানে হস্তক্ষেপ করলেন এক ব্যক্তি। ফলে যুদ্ধ হয়ে গেল এক তরফা। যাকে সাহায্য করতে হস্তক্ষেপ করলেন ওই ব্যক্তি, মৃত্যুর মুখ থেকে বেঁচে বেরিয়ে গেলে সেই সরীসৃপটি। আর এ যাত্রায় ‘খালি মুখে’ ফিরতে হল অপর প্রাণীটিকে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি সবুজ রঙের সাপকে কামড় ধরেছে একটি গেকো (টিকটিকি প্রজাতির প্রাণী)। সাপটি নিজেকে গেকোর কামড় থেকে ছাড়ানোর চেষ্টা চালাচ্ছে। কিন্তু কিছুতেই তাকে ছাড়ছে না গেকোটি।

গেকো-সাপের এই দ্বৈরথের মাঝে এবার প্রবেশ করেন এক ব্যক্তি। তিনি সাপটিকে বাঁচানোর চেষ্টা করেন। প্রথমে সাপটির লেজ ধরে নাড়াতে থাকেন। ভেবেছিলেন, ঝাঁকুনির ফলে সাপটিকে ছেড়ে দেবে গেকোটি। কিন্তু গেকোটি সাপটিকে কোনও মতেই ছাড়তে রাজি ছিল না।

আরও পড়ুন : ব্যথা লাগবে না ইঞ্জেকশনে? মশার কৌশল শিখে পথ দেখালেন দুই বাঙালি

বেশ কিছুক্ষণ এমন এমন চলার পর, ওই ব্যক্তি এবার সাপটিকে গেকোর মুখ থেকে ছাড়ানোর জন্য টানাটানি শুরু করেন। তাতেও প্রথমে কোনও মতেই সাপটিকে ছাড়েনি গেকোটি। তবে এমন কিছুক্ষণ চলার পর রণে ভঙ্গ দেয় গেকোটি। সাপটিকে ছেড়ে দিয়ে পালায়। আর সাপটিও ছাড়া পেয়ে নিজের পথ ধরে।

আরও পড়ুন : ২৩ কোটি টাকার একটি মাছ, হাতে পেয়েও ছেড়ে দিলেন এক ব্যক্তি!

কোনও কোনও নেটিজেনের দাবি ভিডিয়োটি ২০১৭ সালের। কিন্তু সম্প্রতি এটি সোশ্যাল মিডিয়ায় ফের একবার পোস্ট হওয়ার পর ভাইরাল হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Gecko snake Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE