Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

মহিলার মুখের ভিতর থেকে টেনে বার করা হল ৪ ফুট লম্বা সাপ!

সংবাদ সংস্থা
মস্কো ৩১ অগস্ট ২০২০ ২০:১২
মহিলার মুখ থেকে বেরচ্ছে সাপ। ছবি: টুইটার থেকে নেওয়া।

মহিলার মুখ থেকে বেরচ্ছে সাপ। ছবি: টুইটার থেকে নেওয়া।

সাপের অদ্ভুত সব ভিডিয়ো মাঝে মধ্যেই সামনে আসে। তবে কখনও দেখেছেন কারও মুখ থেকে বের করে আনা হচ্ছে ফুট চারেকের কোনও সাপ? এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এটি রাশিয়ার ঘটনা বলে জানা গিয়েছে।

ভিডিয়োটি দুবাইয়ের এক সংবাদপত্র ‘আল বায়ান নিউজ’-এর টুইটার হ্যান্ডলে আপলোড হয়েছে। ৩০ সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক মহিলার মুখে কালো পাইপের মতো একটি চিকিৎসা যন্ত্র প্রবেশ করানো হয়েছে। এবার সেটিকে ধীরে ধীরে টেনে বার করা হচ্ছে। পুরোটি বেরিয়ে আসতেই দেখা যাচ্ছে, তার আগায় একটি সাপ আটকে রয়েছে। সেটিকে বের করে এনে পাশে রাখা বালতিতে ফেলা হয়। সেখানে উপস্থিত এক নার্সও এমন ঘটনা দেখে চমকে যান।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাশিয়ায় ক্যাসপিয়ান সাগরের পাশে দাগেস্তান এলাকার এক গ্রামের বাসিন্দা ওই মহিলা। ঘুমিয়ে থাকা অবস্থায় তাঁর মুখ দিয়ে সাপটি ঢুকে যায় বলে জানা গিয়েছে। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা করে দেখা যায়, তাঁর পেটে কিছু একটি রয়েছে।

Advertisement

আরও পড়ুন: থানা চত্বরে পুলিশের উপর হামলা, শিং দিয়ে টেনে নিয়ে গেল মহিষ

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর ‘মন কি বাত’-এ ডিসলাইক পড়ল প্রায় ৬ গুণ

চিকিৎসকরা প্রথমে নিশ্চিত ছিলেন না, পেটের ভিতরের বস্তুটি একটি সাপ। ভিডিয়োতেও দেখা যাচ্ছে, সাপটি বের করে আনার পর সেটি দেখে এক নার্স প্রায় ছিটকে সরে যাচ্ছেন। মহিলার মুখ থেকে সাপটি বের করার গোটা প্রক্রিয়ার সময় তিনি অচৈতন্য অবস্থায় ছিলেন।

ওই এলাকায় সবাইকে বিশেষ করে শিশু ও বয়ষ্কদের এই রকম ঘটনা থেকে সতর্ক থাকতে বলা হয়েছে। এমনকি বাড়ির বাইরে না ঘুমতে উপদেশ দিয়েছে প্রশাসন।

দেখুন সাপ বার করার সেই ভিডিয়ো:


আরও পড়ুন

Advertisement