Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Viral video

করোনার ছোঁয়া এড়িয়ে বাড়িতেই জাহাজের ডেক, ‘বিলাসবহুল’ ছুটি কাটাচ্ছেন দম্পতি

এক বৃদ্ধ দম্পতি বাড়ির মধ্যে একটি বড় টিভির সামনে সোফায় বসে রয়েছেন। পা তুলে দিয়েছেন সামনের একটি নীচু ডেস্কে। আর টিভিতে চলছে নীল সমুদ্রের ভিডিয়ো।

বাড়িতে ছুটি কাটানোর অভিনব পন্থা। ছবি: টুইটার থেকে নেওয়া।

বাড়িতে ছুটি কাটানোর অভিনব পন্থা। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
সিডনি শেষ আপডেট: ১৭ মার্চ ২০২০ ১৯:২১
Share: Save:

কথা ছিল ক্রুজে চড়ে বেড়াতে যাওয়ার। কিন্তু করোনার আতঙ্ক বিশ্বে এমন প্রভাব ফেলেছে যে বেশির ভাগ দেশেই পর্যটন বন্ধ, মানুষকে যথা সম্ভব বাড়িতে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কিন্তু তা বলে পূর্বপরিকল্পিত ভ্রমণের কী হবে, তা কি একেবারে বাতিল হয়ে যাবে? না, বাড়িতেই ক্রুজের আনন্দ নিতে এক সুন্দর, নিরাপদ পথ বের করে নিয়েছেন অস্ট্রেলিয়ার এই দম্পতি।

Advertisement

জেনি ট্রিল নামে এক মহিলা টুইটার ইউজারের হ্যান্ডলে ১৩ মার্চ একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক বৃদ্ধ দম্পতি বাড়ির মধ্যে একটি বড় টিভির সামনে সোফায় বসে রয়েছেন। পা তুলে দিয়েছেন সামনের একটি নীচু ডেস্কে। আর টিভিতে চলছে নীল সমুদ্রের ভিডিয়ো। আর তাঁরা হাতে পানপাত্র নিয়ে বিভোর হয়ে সেই দৃশ্য দেখছেন। দেখে মনে হচ্ছে, কোনও ক্রুজের ডেকে বসে সমুদ্রে দেখার আনন্দ নিচ্ছেন।

আসলে তাঁরা এক বিলাসবহুল ক্রুজে করে ছুটি কাটাতে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। কিন্তু করোনার জেরে সব বাতিল হয়ে গিয়েছে। তাই ডেভিড ট্রিল এবং নরমা ট্রিল নিজেদের বাড়িতেই সেই সমুদ্র ভ্রমণের আনন্দ নেওয়ার ব্যবস্থা করেছেন।

আরও পড়ুন: রতন টাটা পরিবার খুঁজছেন ‘সুর’-র জন্য

Advertisement

দেখুন সেই ভিডিয়ো:

বিশ্ব জুড়ে করোনাভাইরাসের আতঙ্কে মধ্যে এমন সুন্দর একটি ভিডিয়ো টাইমলাইনে পেয়ে বেশ আনন্দিতই হয়েছেন নেটাগরিকরা। ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় ছ’ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে লাইক ও রিটুইট হয়েছে। দম্পতির এমন অভিনব ছুটি কাটানোর পরিকল্পনার প্রশাংসা করেছেন নেটাগরিকরা।

আরও পড়ুন: মৃত্যু মিছিলের প্রতিফলন সংবাদপত্রে, ১০ পৃষ্ঠা জুড়ে শুধুই মৃতদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.