Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Penguin

বাড়ি ফিরে সঙ্গিনীকে অন্য পুরুষের সঙ্গে দেখে প্রবল মারামারি! দেখুন ভিডিয়ো

খাবারের খোঁজ সেরে বাড়ি ফিরেছিল স্বামী। ফিরে এসে সে দেখে স্ত্রী-র সঙ্গে রয়েছে অন্য এক পুরুষ। তা দেখেই তো স্বামীর মাথা গরম।

সঙ্গিনীর জন্য দুই পেঙ্গুইনের মারামারি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সঙ্গিনীর জন্য দুই পেঙ্গুইনের মারামারি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৯ ১৫:৩৬
Share: Save:

খাবারের খোঁজ সেরে বাড়ি ফিরেছিল স্বামী। ফিরে এসে সে দেখে স্ত্রী-র সঙ্গে রয়েছে অন্য এক পুরুষ। তা দেখেই তো স্বামীর মাথা গরম। তখন স্ত্রীকে তাঁর ও ওই পুরুষের মধ্যে যে কোনও একজনকে বেছে নিতে বলেন। কিন্তু স্ত্রী তাকে ছেড়ে অন্য পুরুষকে বেছে নেন। কিন্তু ঝামেলা এতে মেটেনি। এর পরই স্বামী ওই পুরুষের সঙ্গে মারামারি শুরু করে দেন। সেই মারামারি শেষ পর্যন্ত পৌঁছয় রক্তারক্তিতে।

এ রকম ঘটনা ঘটেছে পেঙ্গুইনদের মধ্যে। নিজের সঙ্গিনীকে অন্য পুরুষের সঙ্গে দেখে মারামারি করছে ‘স্বামী’ পেঙ্গুইন। সেই ঘটনার ভিডিয়ো মঙ্গলবার নিজেদের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছে ‘ন্যাট জিও চ্যানেল’। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। এই ভিডিয়োটি ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলের অ্যানিম্যাল ফাইট নাইট অনুষ্ঠানের একটি অংশ।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, সঙ্গিনীকে নিয়ে দুই পুরুষ পেঙ্গুইনকে মারামারি করতে। সেই মারামারিতে দু’জনের গা দিয়েই রক্ত ঝরছে। জানা গিয়েছে, স্বামীর কাছে বন্ধু পেঙ্গুইন মারামারিতে হেরে যাওয়ার পর ফের স্বামীর কাছেই ফিরে আসে ওই স্ত্রী পেঙ্গুইন। দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: সমুদ্রে মাছ ধরতে গিয়ে কী উঠল দেখুন জেলেদের জালে

আরও পড়ুন: ছ’ফুটের স্পার্ম ডোনারের থেকে বামন সন্তান! আদালতের দ্বারস্থ মা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE