×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জানুয়ারি ২০২১ ই-পেপার

ঘাসের বন থেকে ‘সাপ’বের করে বেল্টের মতো কোমরে পরে নিলেন যুবক!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা১৩ অক্টোবর ২০১৯ ১৭:৪৭
টুইটার থেকে নেওয়া ছবি।

টুইটার থেকে নেওয়া ছবি।

সাপ ধরার অনেক ভিডিয়ো দেখেছেন। তবে যে ভিডিয়ো সামনে এল তা দেখে প্রথমে আপনি চমকে যাবেন। আবার তারপরই নিজের ভুল বুঝতে পেরে হেসে গড়াগড়ি খাবেন। ভাইরাল হওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, ঘাসের বন থেকে একটি সাপকে লেজ ধরে বের করে এনে কোমরে পরে নিচ্ছেন এক ব্যক্তি।

একটি ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে ১৫ সেকেন্ডের ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে প্রথমেই দেখা যাচ্ছে ঘাসের বনের মধ্যে হাত ঢুকিয়ে দিয়েছেন এক ব্যক্তি। কিছু একটা বের করে আনার চেষ্টা করছেন। আর তাঁর আশেপাশে আরও কয়েকজন দাঁড়িয়ে রয়েছেন। তাঁরাও উত্সুক হয়ে দেখছেন, কী বেরিয়ে আসে ঘাসের বন থেকে।

অবশেষে ঘাসের বন থেকে কালো লম্বা একটি বস্তু টেনে বার করেন ওই ব্যক্তি।প্রথম দর্শনে মনেই হবে সেটি একটি সাপ। কিন্তু পর মুহূর্তে ভুল ভাঙবে, যখন দেখা যাচ্ছে সাপের মতো বস্তুটিকে বেল্টের মতো পরে নিচ্ছেন ওই ব্যক্তি। ভিডিয়োটি ফের একবার চালিয়ে দেখলেই দেখা যাবে কালো লম্বা বস্তুটি মোটেই সাপ নয়, সেটি আসলে একটি বেল্টই ছিল।

Advertisement

আরও পড়ুন : বাচ্চা মেয়েটিকে চুমু খাচ্ছে বিশাল পাইথন, এক কোটির উপর ভিউ পেল ভিডিয়োটি

আরও পড়ুন : পাইথনের তাড়া খেয়ে ল্যান্ড রোভার নিয়ে পালাচ্ছেন পর্যটকরা!

১৩ অক্টোবর পোস্ট হওয়া ভিডিয়োটি ইতিমধ্যেই সাড়ে সাত লক্ষের বেশি মানুষ দেখেছেন। সেই সঙ্গে চলছে রিটুইট ও লাইক, কমেন্ট। অনেকেই পোস্টটি মিম সহযোগে রিটুইট করেন।

দেখুন 'সাপ' বের করে কোমরে পরে নেওয়ার সেই ভিডিয়ো:

 

Advertisement