Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Donald Trump

প্রেসিডেন্ট পদ হারিয়েছেন, এবার মেলানিয়াও ‘ছেড়ে গেলেন’ ট্রাম্পকে

ডোনাল্ড ট্রাম্প।

ডোনাল্ড ট্রাম্প। টুইটার থেকে নেওয়া ছবি।

সংবাদ সংস্থা
টালাহাসি শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ১৬:০৯
Share: Save:

ডোনাল্ড ট্রাম্প এবং তাঁর স্ত্রী মেলানিয়ার ভিডিয়ো মাঝে মধ্যেই ভাইরাল হয়। কখনও অদ্ভুত কায়দায় মেলানিয়াকে ডাকা বা প্রকাশ্যে স্বামীর হাত ধরতে না চাওয়া ইত্যাদি নিয়ে বিভিন্ন সময় ট্রাম্প দম্পতির ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার কার্যত ট্রাম্পকে একা ফেলে চলে গেলেন মেলানিয়া। ফ্লোরিডায় এমনই এক দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে।

ট্রাম্প দম্পতি বিমান থেকে ফ্লোরিডার পাম বিচ আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। স্বাভাবিক ভাবেই সেখানে সাংবাদিকরা অপেক্ষা করছিলেন। তাঁরা ক্যামেরাবন্দি করতে থাকেন সদ্য প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি এবং তাঁর স্ত্রীকে। ভিডিয়োতে দেখা যায়, বিমান থেকে নেমে গাড়িতে ওঠার আগে সাংবাদিকদের জন্য কয়েক মুহূর্ত দাঁড়ান ট্রাম্প। কিন্তু মেলানিয়া স্বামীকে ছেড়ে একাই গটগট করে গাড়ির দিকে এগিয়ে যান। ট্রাম্প কার্যত একা দাঁড়িয়ে থাকেন।

হোয়াইট হাউস থেকে বিদায় নেওয়ার পর কি তা হলে ট্রাম্পকে ছেড়ে চলে যাচ্ছেন মেলানিয়া? ভাইরাল হওয়া ভিডিয়ো দেখে মজা করে এমনই প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে। ভিডিয়োটি একটি আনভেরিফায়েড হ্যান্ডল থেকে পোস্ট হয়েছে। যার ফলোয়ার সংখ্যা মাত্র ৫ হাজারের কিছু বেশি। কিন্তু সেই হ্যান্ডল থেকেই ভিডিয়োটি ৫০ লাখের বেশি বার দেখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

United States of America USA Donald Trump America
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE