Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

বিমানের মধ্যে দুই বোনের ‘মল্লযুদ্ধ’, উড়ান ছাড়ল দেরিতে

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক ০২ সেপ্টেম্বর ২০২০ ১৪:০২
বিমানের মধ্যে লড়াই। ছবি: টুইটার থেকে নেওয়া।

বিমানের মধ্যে লড়াই। ছবি: টুইটার থেকে নেওয়া।

কত কারণেই দেরিতে বিমান ছাড়ে। এ বার দুই বোনের মারপিটের জেরে বিমান দেরিতে ছাড়ার এক ঘটনা সামনে এল। বোর্ডিংয়ের সময় বিমানের জেট ব্রিজের মেঝেতে দুই মহিলার মারামারির ভিডিয়ো ক্যামেরাবন্দি হয়। পরে যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

আমেরিকায় রবিবার নিউ ইয়র্কের লা গুয়ার্ডিয়া বিমানবন্দরের ঘটনা এটি। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, যে দুই মহিলা লড়াই করছিলেন তাঁরা সম্ভবত তুতো বোন অথবা সহোদরা। নিউ ইয়র্ক থেকে বিমানটি যাচ্ছিল আটলান্টা। বিমানে ওঠার পর দুই বোনের কোনও বিষয় নিয়ে মতবিরোধ শুরু হয়, যা থেকে তাঁরা হাতাহাতি এবং শেষে একে অপরকে মেঝেতে পেড়ে ফেলে ঘুসোঘুসিতে পৌঁছে যান।

ভিডিয়োতে দেখা যাচ্ছে বিমানে উপস্থিত অন্য কেউ প্রথমে তাঁদের যুদ্ধ থামানো বা মধ্যস্থতার চেষ্টা করছেন না। দূর থেকে দর্শকের ভূমিকাই পালন করছেন তাঁরা। শেষে এক মহিলা ও তাঁর পিছনে পিছনে এক ব্যক্তিকে ‘যুদ্ধক্ষেত্র’-এর দিকে এগিয়ে যেতে দেখা যায়। তবে যুদ্ধের ফলাফল কী হল তা ক্যামেরাবন্দি হওয়ার আগেই ভিডিয়োটি শেষ হয়ে যায়।

Advertisement

আরও পড়ুন: ৬০ বছর পর ফের একই সাজে, ‘নব দম্পতি’-র বিয়ের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, এই যুদ্ধের খবর যায় ‘আইনরক্ষক’ নিরাপত্তা কর্মীদের কাছে। তাঁরা এসে দুই মহিলাকে বিমান থেকে নামিয়ে নিয়ে যান। দুই বোনকে আর ওই বিমানে সফর করার অনুমতি দেওয়া হয়নি। তাঁদের ছাড়াই বিমান গন্তব্যে উড়ে যায়।

আরও পড়ুন: মহিলার মুখের ভিতর থেকে টেনে বার করা হল ৪ ফুট লম্বা সাপ!

বিমান সংস্থা, ডেলটা এয়ারলাইনসের তরফে জানানো হয়, আসলে ওই দুই মহিলাকে নামিয়ে নিয়ে যাওয়ার পর তাঁদের লাগেজগুলি খুঁজে বের করতেই সময় লাগে। তার কারণেই বিমান ছাড়তে দেরি হয়।

দেখুন সেই লড়াইয়ে ভিডিয়ো:


আরও পড়ুন

Advertisement