×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

পিৎজা গরম করতে গিয়ে ‘রান্না’ হয়ে গেল আস্ত সাপ!

সংবাদ সংস্থা
রালেহ, আমেরিকা ০৬ জানুয়ারি ২০২০ ১০:৫৬
মাইক্রোওভেনে ঢুকে গেল সাপ। ছবি: টুইটার থেকে নেওয়া।

মাইক্রোওভেনে ঢুকে গেল সাপ। ছবি: টুইটার থেকে নেওয়া।

রাতের এই সাধারণ খাবার যে এভাবে খবর হয়ে যাবে কে জানত। আমেরিকার নর্থ ক্যারোলিনর ঘটনা, রাত্রে খাওয়ার জন্য ঠান্ডা পিৎজা গরম করতে দেওয়া হয়েছিল মাইক্রোওভেনে। আর তার একটু পরেই বিপত্তি।

নর্থ ক্যারোলিনার বাসিন্দা আম্বর হেলম ও তাঁর স্বামী রবার্ট স্থানীয় টিভি চ্যানেল ডব্লুআরএএল-কে জানিয়েছেন, সে দিন রাত্রে তাঁরা বাড়িতে সাধারণ কিছু খাওয়ার প্ল্যান করেছিলেন। সেই মতো পিৎজা গরম করতে দিয়ে দেখেন, একটু পরেই তার ভিতর থেকে ধোঁয়া আর দুর্গন্ধ বের হচ্ছে।

রবার্ট ধোঁয়া দেখেই সন্তান ও তাঁর স্ত্রীকে সেখান থেকে সরে যেতে বলেন। তারপর মাইক্রোওয়েভের সুইচ অফ করে সেটি খোলেন। দেখেন পিৎজার ঠিক নিচেই একটি সাপ পুড়ছে। সেটি প্রায় দেড় ফুটের মতো লম্বা।

Advertisement

আরও পড়ুন: কাঁটাতারে আটকে আগুনে পুড়ে মরছে ক্যাঙারু, দাবানলের ভয়াবহতা ধরা পড়ল আকাশ থেকেও

রবার্ট জানিয়েছেন, তাঁরা শেষবার মাইক্রোওয়েভটি বড়দিনে ব্যবহার করেছিলেন। তারপর সেটি আর ব্যবহার হয়নি। মাঝের এই সময়ে কোনও এক ফাঁকে বাড়িতে ঢুকে পড়ে সাপটি। আর তারপর মাইক্রোওভেনের লক না করা ঢাকনা সরিয়ে তার ভিতর ঢুকে পড়ে। পিৎজা গরম করতে মাইক্রোওভেনটি চালু করতেই তাপে মারা যায় সেটি।

আরও পড়ুন: ১ জানুয়ারি নয়, ৩২ ডিসেম্বরের ছাপ মেরে দিল বিমানবন্দর!

এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই অনেকেই অদ্ভুত প্রতিক্রিয়া দিয়েছেন। একজন তো লিখেছেন, আমার উনুনে এভাবে সাপ পাওয়া গেলে ভয়ে আমি গোটা ঘরেই আগুন ধরিয়ে দিতাম হয়তো।

আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানের মেনু ঠিক করতে পারছেন না? এই দম্পতির আইডিয়া পড়ুন...

দেখুন ভিডিয়ো:


Advertisement