Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

টাকা গুনতে নামিয়েছিল বন্দুক, তা নিজের দিকে তাক করতেই ছুট দিল চোর! দেখুন ভিডিয়ো

সংবাদ সংস্থা
নিউইয়র্ক ১৬ অক্টোবর ২০১৯ ২০:১৬
বন্দুক দেখিয়ে টাকা কাড়ছে চোর। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

বন্দুক দেখিয়ে টাকা কাড়ছে চোর। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

আমেরিকার পাডুকা শহরের একটি হোটেলে হানা দিয়েছিল বন্দুকধারী চোর। হোটেলের ক্যাশিয়ারের দিকে বন্দুক তাক করে টাকা হাতিয়েও নেয় সে। কিন্তু, সেই টাকা গোনার সময় বন্দুক টেবিলে রাখতেই হোটেলের ক্যাশিয়ার সেই বন্দুক তুলে তার দিকে তাক করতেই ভয়ে ছুটে পালায় চোর। সম্প্রতি ঘটে যাওয়া এই ঘটনা ধরা পড়ে হোটেলের সিসিটিভিতে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই ভাইরাল হয়েছে। তার পরই ওই ক্যাশিয়ারের সাহসিকতা ও উপস্থিত বুদ্ধিমত্তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মুখোশ পরে থাকা এক চোর বন্দুক উঁচিয়ে কাউন্টার থেকে টাকা বের করে দেওয়ার জন্য চাপ দিচ্ছে কর্তব্যরত মহিলা কর্মীকে। ওই কর্মী ক্যাশ থেকে টাকা বের করে দিতে থাকেন চোরকে। এলোমেলো করে বের করা সেই টাকা গোছাতে গিয়ে পাশে বন্দুক নামিয়ে রাখে ওই চোর। সেই বন্দুক তুলে নিয়েই চোরের দিকে তাক করতে ভয়ে দরজার দিকে পালায় সে। তার পর ফিরে এলেও কিন্তু উদ্যত বন্দুকের সামনে বেশি ক্ষণ দাঁড়িয়ে থাকার সাহস দেখায়নি ওই চোর। দৌঁড় দিয়ে শেষমেশ পালিয়ে যায় সে।

ওই চোরকে খুঁজে পেতে এই ঘটনার সিসিটিভি ফুটেজ ফেসবুকে প্রকাশ করে পাডুকা পুলিশ, যাতে সাধারণ মানুষ ওই চোরকে চিহ্নিত করতে পারেন। সেই ভিডিয়োই এখন ভাইরাল। তবে ঘটনার পরের দিনই রুটিন চেকআপের সময় মালসমেত ধরা পড়ে যায় ওই চোর। তার নাম কোরি ফিলিপ। বর্তমানে তার ঠিকানা ম্যাকক্রাকেন কাউন্টি রিজিওনাল জেল।

Advertisement

আরও পড়ুন

Advertisement