Advertisement
০২ মার্চ ২০২৪
Zambia

Viral: আমাদের মাইনে দিচ্ছে না, ‘লাইভ’ খবর পড়ার মাঝেই বিস্ফোরক সঞ্চালক!

তাঁর এই কাজের জন্য বহিষ্কার করা হয় কাবিন্দাকেও। মদ্যপ অবস্থায় এ কাজ করেছেন বলে সংস্থার তরফে কাবিন্দার বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে।

সঞ্চালক কাবিন্দা।

সঞ্চালক কাবিন্দা।

সংবাদ সংস্থা
লুসাকা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১২:১২
Share: Save:

টেলিভিশনে সংবাদ পড়ার মাঝেই সঞ্চালক বলে উঠলেন তাঁদের বেতন দেওয়া হচ্ছে না। অনেকেই বেতন পাচ্ছেন না। অনেকটা খবর পড়ার ঢঙেই তাঁকে বলতে শোনা গেল এ কথা। খবরের সরাসরি সম্প্রচারের সময় ওই সঞ্চালকের এমন ঘটনা নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ঘটনাটি পূর্ব আফ্রিকার দেশ জাম্বিয়ার। সেখানকার কেবিএন টিভি-র সংবাদ সঞ্চালক কাবিন্দা কালিমিনা। প্রতি দিনের মতোই স্বাভাবিক ভাবেই টিভি শো শুরু করেছিলেন তিনি। প্রথমে দিনের সেরা খবরগুলো বলেন। তার পরই হঠাৎ ছবিটা বদলে যায়।

খবর পড়া থামিয়ে দিয়ে কাবিন্দা বলতে শুরু করেন, ‘আমরাও মানুষ। আমাদেরও বেতন দরকার হয়। কিন্তু দুর্ভাগ্যবশত কেবিএন আমাদের বেতন দিচ্ছে না।’ সরাসরি সম্প্রচার চলাকালীন সঞ্চালকের এমন বিস্ফোরক অভিযোগে রীতিমতো অস্বস্তিতে পড়েন কর্তৃপক্ষ। তাঁর এই কাজের জন্য বহিষ্কার করা হয় কাবিন্দাকেও। মদ্যপ অবস্থায় এ কাজ করেছেন বলে সংস্থার তরফে কাবিন্দার বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে। এমনকি তাঁর আচরণ নিয়েও প্রশ্ন তুলেছে কেবিএন।

কাবিন্দা পরে ফেসবুকে একটি ভিডিয়ো শেয়ার করেন। সেখানে তিনি দাবি করেন, ‘হ্যাঁ, আমি এ কথা বলেছি। কেননা বহু সাংবাদিক সত্যটা বলতে ভয় পান। তার মানে এই নয় যে সবাই চুপ করে থাকবে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE