Advertisement
২১ জুন ২০২৪
flight

সিনেমার শেষটা জেনে ফেলতে চান না, সহযাত্রীর স্ক্রিন বন্ধ করাতে টানা বায়না মহিলার

কাজের চাপ থাকায় বিমান সফর করছিলেন তিনি। আইল সিটে বসেছিলেন। ‘আনচার্টেড’ বলে একটি ছবি দেখছিলেন। ১০ মিনিটের মাথায় শুরু হল গোল।

বিমান সফরে বিপাকে মহিলা।

বিমান সফরে বিপাকে মহিলা। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৭:৪৬
Share: Save:

বিমানে উঠে ভাবতেও পারেননি এতটা খারাপ অভিজ্ঞতা হবে! উড়ানকালে নিজের ইচ্ছায় সিনেমাও দেখতে পারেননি ওই যাত্রী। বাদ সেধেছেন সহযাত্রী। কারণ? সিনেমার গল্প জানা হয়ে যাবে। নিজের অভিজ্ঞতার কথা সমাজমাধ্যমে লিখেছেন ডেল্টা সংস্থার বিমানের ওই যাত্রী।

ওই মহিলা যাত্রী জানিয়েছেন, এমনিতে বিমানে খুব একটা চড়েন না তিনি। গাড়িতে যাতায়াতই বেশি পছন্দ তাঁর। কিন্তু কাজের চাপ থাকায় বিমান সফর করছিলেন তিনি। আইল সিট অর্থাৎ যাতায়াতের পথের ধারে আসনে বসেছিলেন তিনি। টম হল্যান্ড এবং মার্ক ওয়ালবার্গের ‘আনচার্টেড’ বলে একটি ছবি দেখছিলেন। ১০ মিনিটের মাথায় পিছনের আইলের যাত্রী শুরু করেন গোল। ওই সহযাত্রীও এক মহিলা। তিনি জানান, সিনেমা দেখা এ বার বন্ধ করতে হবে। কেন জানতে চান মহিলা। জবাবে সহযাত্রী জানান, সামনে বসে তিনি সিনেমা দেখলে গোটা গল্পটা তাঁর জানা হয়ে যাবে।

ওই মহিলা নেটমাধ্যমে লিখেছেন, ‘‘আমি ওই সহযাত্রীকে বলি যে, চাইলে তিনিও ছবিটি দেখতে পারেন। তাতে মহিলা বলেন, ওই মুহূর্তে তিনি অন্য একটি ছবি দেখতে চান। পরে আনচার্টেড ছবিটি দেখবেন। আমি স্পষ্টই জানিয়ে দিই যে, ছবি বন্ধ করব না। যা দেখছিলাম, তাই দেখব। তাতে রীতিমতো ক্ষোভ প্রকাশ করতে থাকেন তিনি। আমি যদিও পাত্তা দিইনি।’’

ছবি বন্ধ করেননি বলে প্রতিশোধ নিতে শুরু করেন সহযাত্রী, দাবি ওই মহিলার। তাঁর কথায়, ‘‘দু’ঘণ্টার বিমান যাত্রায় আট থেকে ১০ বার শৌচালয়ে গিয়েছিলেন ওই সহযাত্রী। প্রতি বারই আমাকে ধাক্কা দিয়ে গিয়েছেন। বিমান অবতরণের পরেও তিনি বিরক্তি উদ্রেক করে গিয়েছিলেন। যাতায়াতের পথ আটকে দাঁড়িয়েছিলেন।’’ সমাজমাধ্যমে মহিলার পোস্ট দেখে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকেই। জনৈক লিখেছেন, ‘‘আপনার উচিত ছিল ছবির গল্পটা সহযাত্রীকে বলে দেওয়া। তা হলেই জব্দ হতেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flight Passenger movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE