Advertisement
১৯ জুন ২০২৪
Burnt to death

বিয়ের কয়েক ঘণ্টা আগে ঘুমন্ত অবস্থায় আগুনে ঝলসে মৃত্যু তরুণীর!

পুলিশ সূত্রে খবর, আগের দিনই বহু স্বামীকে কথা দিয়েছিলেন পেগ, পরিবারের সদস্য এবং কয়েক জন বন্ধুবান্ধবের উপস্থিতিতে ছোট অনুষ্ঠান করে বিয়ের পর্ব সেরে নেবেন।

Woman burnt to death

পেগের মৃত্যুর ভেঙে পড়েছে তাঁর গোটা পরিবার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১০:৪৫
Share: Save:

বিয়ের কয়েক ঘণ্টা আগে আগুনে ঝলসে মৃত্যু হল বছর উনিশের এক তরুণীর। বিয়ের সমস্ত আয়োজন করে সোমবার মাঝরাতে ঘুমোতে গিয়েছিলেন ওই তরুণী। পর দিন বিয়ে ছিল তাঁর। কিন্তু মঙ্গলবার ভোরে তাঁর বাড়িতে আগুন লেগে যায়। তরুণী তখন ঘুমোচ্ছিলেন। ঘুমন্ত অবস্থাতেই আগুনে ঝলসে যান তরুণী। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় তাঁর।

গত ২৪ মে ঘটনাটি ঘটেছে আমেরিকার উইসকনসিনে। দ্য ইনডিপেনডেন্ট-এর প্রতিবেদন অনুযায়ী, তরুণীর নাম পেগ রুডি। বিয়ের সমস্ত আয়োজন সেরে দোতলায় ঘুমাতে গিয়েছিলেন। তার পরই এই দুর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে খবর, আগের দিনই হবু স্বামীকে কথা দিয়েছিলেন পেগ, পরিবারের সদস্য এবং কয়েক জন বন্ধুবান্ধবের উপস্থিতিতে ছোট অনুষ্ঠান করে বিয়ের পর্ব সেরে নেবেন।

পেগের বিয়ের আয়োজন হয়েছিল তাঁর ঠাকুরমার রিডসবার্গের বাড়িতে। বিয়ের অনুষ্ঠান উপলক্ষে সেখানেই আসার কথা ছিল পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধবদের। কিন্তু মঙ্গলবার সকালে এই মর্মান্তিক খবরে ভেঙে পড়ে পেগের পরিবার। দমকল সূত্রে জানানো হয়েছে, ঘুমের মধ্যে আগুন ধরে যাওয়ায় বাইরে বেরোনোর সুযোগ পাননি পেগ। ফলে ধোঁয়ায় শ্বাসরুদ্ধ হয়ে জ্ঞান হারান। পরে আগুনে ঝলসেও যান। দমকল আরও জানিয়েছে, বাড়িতে কোনও ফায়ার অ্যালার্ম ছিল না। ফলে পেগ বুঝতেও পারেননি বাড়িতে আগুন লেগেছে।

কী ভাবে আগুন লাগল, তা খতিয়ে দেখছে দমকল। আগুন লেগে যাওয়ার পিছনে অন্য কোনও রহস্য আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। তবে প্রাথমিক ভাবে ষড়যন্ত্রের বিষয়টি উড়িয়ে দিয়েছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Burnt to death Wisconsin Marriage ceremony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE