Advertisement
২৬ এপ্রিল ২০২৪
kiss

Bizarre: চুমু খেতে চায় না প্রেমিক, অভিমানে ‘গুরুতর’ অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ প্রেমিকা!

প্রেমিক কেন চুম্বন করছেন না তা নিয়ে রীতিমতো হতাশায় ভুগছিলেন প্রেমিকা। ক্রমে তা সহ্যের সীমা অতিক্রম করে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ১৫:৪০
Share: Save:

চুটিয়ে প্রেম চলছে, অথচ প্রেমিক বা প্রেমিকার মধ্যে রোম্যান্টিকতার ছোঁয়া থাকবে না এ কখনও হতে পারে! আর তেমনই কাণ্ড ঘটিয়ে বসায় প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ জানাতে পুলিশের দ্বারস্থ হলেন প্রেমিকা। অদ্ভুত এই ঘটনা ইংল্যান্ডের লিঙ্কনশায়ারে।

প্রেমিক কেন চুম্বন করছেন না তা নিয়ে রীতিমতো হতাশায় ভুগছিলেন প্রেমিকা। ক্রমে তা সহ্যের সীমা অতিক্রম করে। প্রেমিককে ‘শায়েস্তা’ করতে তিনি ৯৯৯-এ ফোন করেন। সেখানে ঘটনাটি জানাতেই ভিরমি খাওয়ার জোগাড় পুলিশকর্মীদের। ওই তরুণীকে তাঁরা বলেন, ‘‘প্রেমিক কেন চুম্বন করছে না তারও অভিযোগ জানাতে হবে! এটা সত্যিই অযৌক্তিক।’’ যদিও পুলিশ এই ‘গুরুতর’ বিষয়টিকে খুব একটা গুরুত্ব দিতে চায়নি।

এই প্রথম নয়, এ রকম অদ্ভুত কারণে আগেও পুলিশে অভিযোগ জানানোর নজির রয়েছে। প্রেমিক কেন কথা বলছেন না সেই অভিযোগ জানাতে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন মধ্যেপ্রদেশের ছিন্দওয়াড়ার এক তরুণী। ওই তরুণী তাঁর প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলে গিয়েছিলেন। সেখান থেকেই দু’জনের মধ্যে ঝামেলার সূত্রপাত। যার জেরে তরুণীর সঙ্গে কথা বন্ধ করে দেন তাঁর প্রেমিক। বার বার চেষ্টা করেও প্রেমিকের মন গলাতে ব্যর্থ হওয়ায় শেষমেশ পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ওই তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kiss Boyfriend Girlfriend London police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE