Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral

Viral Video: ১০০ কেজির লাল লেহঙ্গা পরে বিয়ের পিঁড়িতে, দেখুন কনের ভাইরাল ভিডিয়ো

লেহঙ্গার দৈর্ঘ্য এতটাই বেশি যে বর-কনের বসার জন্য যে মঞ্চ করা হয়েছে, তার পুরোটাই ঢেকে গিয়েছে এটি দিয়ে।

ছবি: টুইটার

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২৯ জুলাই ২০২১ ১৭:৩৭
Share: Save:

১০০ কেজির লেহঙ্গা পরে বিয়ের পিঁড়িতে বসলেন কনে। আর সেই বিশাল পোশাকের ভিডিয়োই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। পাকিস্তানের ওই মহিলা কী করে এত বড় মাপের একটি লেহঙ্গা সামলেছেন বিয়ের বাসরে, তা ভেবেই অবাক হয়ে যাচ্ছেন নেটাগরিকরা। বিয়ের দিনটা স্মরণীয় করে রাখতে চান সকলেই। অনেক বিশেষ মুহূর্ত তৈরি হয় এই দিনটিতে। কিন্তু স্মরণীয় করে রাখতে ১০০ কেজির লেহঙ্গা? বিবাহ বাসরে আসা অতিথিরাও অবাক হয়ে গিয়েছেন কনের এই কাণ্ড দেখে।

বিয়ের মরসুমে পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে আজব সব বিবাহ আয়োজনের ভিডিয়ো ভাইরাল হচ্ছে প্রতিদিনই। কিন্তু পাকিস্তানের কনে যা করেছেন, তাতে অনেকেই লিখছেন, ‘এমন ঘটনা জীবনে দেখিনি।’ ঝলমলে লেহঙ্গায় ছড়িয়ে রয়েছে হাতের সেলাইয়ের কাজ। যেখানে বসেছেন কনে, তার থেকে বেশ কয়েকহাত দূর পর্যন্ত ছড়িয়ে রয়েছে সেই লেহঙ্গা। কয়েকজন আবার ধরেও আছেন একটি দিক। যাতে পুরোটা সকলে দেখতে পান।

লেহঙ্গালেহঙ্গা র দৈর্ঘ্য এতটাই বেশি যে বর-কনের বসার জন্য যে মঞ্চ করা হয়েছে, তার পুরোটাই ঢেকে গিয়েছে এটি দিয়ে। যদিও বরের সাজে তেমন কোনও চমকে দেওয়ার মতো বিশেষত্ব নেই। তিনি সাধারণ শেরওয়ানি ও মেরুন রঙের পাগড়ি পরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral weeding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE