Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Metro Rail

ঢাকার মেট্রো স্টেশনে ফুটফুটে সন্তানের জন্ম দিলেন যাত্রী, মা এবং নবজাতক সুস্থ

মেট্রো স্টেশনে নামার পরই অসুস্থ হয়ে পড়েছিলেন ওই যাত্রী। এর পর মেট্রো রেলওয়ে কর্তৃপক্ষের তৎপরতায় যাত্রীর সন্তান প্রসব করানো হয়।

প্রসবের পর ওই যাত্রী ও সদ্যোজাতকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

প্রসবের পর ওই যাত্রী ও সদ্যোজাতকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৪:৫৬
Share: Save:

মেট্রোরেলের কামরায় প্রসববেদনা শুরু হয়েছিল এক যাত্রীর। পরে মেট্রো স্টেশনে পুত্রসন্তানের জন্ম দিলেন ওই যাত্রী। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের ঢাকার আগারগাঁও স্টেশনে।

বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায় আগারগাঁও স্টেশনের ফার্স্ট এইড সেন্টারে শিশুর জন্ম দেন ওই মহিলা। তাঁর নাম সোনিয়া রানি রায়। বাংলাদেশের সংবাদমাধ্যম প্রথম আলো এই খবর প্রকাশ করেছে।

ঢাকা মাস ট্রানজিট কোম্পানি লিমিটিডের ব্যবস্থাপক মাহফুজুর রহমান প্রথম আলো-কে জানিয়েছেন, আগারগাঁও স্টেশনে নামার সময় সোনিয়া অসুস্থ হয়ে পড়েন। এর পরই তাঁকে স্টেশনের ফার্স্ট এইড সেন্টারে নিয়ে যাওয়া হয়। মেট্রোরেলের চিকিৎসকের সাহায্যে পুত্রসন্তানের জন্ম দেন ওই মহিলা। এর পর সেখান থেকে ওই মহিলা ও নবজাতককে ধানমণ্ডির একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মেট্রোরেল কর্তৃপক্ষের তৎপরতায় যে ভাবে ওই মহিলা যাত্রীর সন্তান প্রসব করানো হয়েছে, তাতে সাধুবাদ জানিয়েছেন অনেকেই।

প্রসঙ্গত, গত বছরের ২৮ ডিসেম্বর বাংলাদেশে প্রথম মেট্রোরেল পরিষেবার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরের দিন, অর্থাৎ ২৯ ডিসেম্বর থেকে শুরু হয় যাত্রী পরিষেবা। বর্তমানে উত্তরা উত্তর থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রোরেল চলছে। আগামী ২৫ জানুয়ারি থেকে পল্লবী স্টেশনে থামবে মেট্রো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Metro Rail child newborn Dhaka Metro Rail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE