Advertisement
২৭ এপ্রিল ২০২৪
penis

Viral Video: দোকান থেকে কিনলেন খাবার, বাড়ি গিয়ে খুলে দেখলেন আস্ত পুরুষাঙ্গ

দোকান থেকে কেনা খাবার খাওয়ার আগে সবাইকে ভাল করে সেই খাবার পরীক্ষা করে দেখার পরামর্শ দিয়েছেন মহিলা।

খাবারের মধ্যে পুরুষাঙ্গ

খাবারের মধ্যে পুরুষাঙ্গ ছবি: টুইটার থেকে।

সংবাদ সংস্থা
আকারা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১২:৪৮
Share: Save:

হোটেল থেকে কেনা খাবারে পুরুষাঙ্গ খুঁজে পেলেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে ঘানায়। আকাউজা নামের ওই মহিলা এই ঘটনায় প্রথমে হতভম্ব হয়ে যান। তার পরে তিনি নেটমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ করে বিষয়টি জানান। দোকান থেকে কেনা খাবার খাওয়ার আগে সবাইকে ভাল করে সেই খাবার পরীক্ষা করে দেখার পরামর্শ দিয়েছেন তিনি।
নেটমাধ্যমে যে ভিডিয়ো প্রকাশ পেয়েছে তাতে দেখা যাচ্ছে পুরুষাঙ্গটি দেখাচ্ছেন আকাউজা। সেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘‘আমি একটি রেস্তরাঁ থেকে টুয়ো জাফি কিনে এনেছিলাম। বাড়ি এসে আমি খেতে বসি। খাবারের মধ্যে থাকা বেশির ভাগ মাংসের টুকরো খেয়ে ফেলার পরে সব থেকে বড় টুকরো তুলতেই আমার সন্দেহ হয়। ভাল করে পরীক্ষা করতে গিয়ে দেখতে পাই সেটি পুরুষাঙ্গ।’’

কী ভাবে খাবারের মধ্যে পুরুষাঙ্গ এল সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এই ঘটনার পরে রেস্তরাঁর বিরুদ্ধে আকাউজা কোনও পদক্ষেপ করেছেন কি না সে বিষয়েও কিছু জানাননি তিনি। তবে কেনা খাবার খাওয়ার সময় সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

আকাউজার প্রকাশ করা ভিডিয়ো ভাইরাল নেটমাধ্যমে। সবাই এই ঘটনায় খুব অবাক হয়েছেন। অনেকে আকাউজাকে সংশ্লিষ্ট রেস্তরাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও পরামর্শ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

penis Food Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE