Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lion

Viral: সিংহকে কোলে জাপটে ধরে রাস্তা দিয়ে হাঁটছেন মহিলা! ভিডিয়ো ভাইরাল

মাঝে মধ্যে গোঁ গোঁ শব্দ করে গর্জন করছিল সিংহটি। ভাবগতিক দেখে মনে হচ্ছিল যেন ছাড়া পেলেই মহিলার উপর ঝাঁপিয়ে পড়বে।

ছবি সৌজন্য টুইটার।

ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ১২:৫৪
Share: Save:

রাস্তা দিয়ে হন হন করে হাঁটছেন এক মহিলা। দু’হাতে জাপটে ধরা একটা সিংহ। নিজেকে ছাড়ানোর মরিয়া চেষ্টা করছিল সিংহটি। মাঝে মধ্যে গোঁ গোঁ শব্দ করে গর্জন করছিল। ভাবগতিক দেখে মনে হচ্ছিল যেন ছাড়া পেলেই মহিলার উপর ঝাঁপিয়ে পড়বে।

কিন্তু মহিলাও নাছোড়। যত নড়নচড়ন, ততই সিংহকে জাপটে ধরার চেষ্টা করতে দেখা গেল তাঁকে। মাঝেমধ্যে সিংহটি থাবা মারার চেষ্টা করছিল। কিন্তু মহিলা সেটাকেও সামলে নিচ্ছিলেন। কুকুর বা বিড়াল জাতীয় কোনও পোষ্যকে কোলে করে নিয়ে যেতে দেখা গিয়েছে। কিন্তু সিংহ? না, এ দৃশ্য বোধ হয় খুব কমই দেখা গিয়েছে।

জানা গিয়েছে ভাইরাল হওয়া ভিডিয়োটি কুয়েতের। মিডল ইস্ট মনিটর জানিয়েছে, খাঁচা ভেঙে পালিয়েছিল সিংহটি। লোকালয়ে ঢুকে পড়েছিল সেটি। যার জেরে সাভাইয়া এলাকায় আতঙ্ক ছড়ায়। দাবি করা হচ্ছে, সিংহটির মালিক ওই মহিলা। স্থানীয়দের থেকে সিংহের খবর পেয়েই তাকে ধরে নিয়ে আসতে গিয়েছিলেন। লোকালয় থেকে প্রায় বগলদাবা করে সিংহটিকে বাড়িতে নিয়ে যান তিনি। কিন্তু সিংহটি যেন তার বাসায় ফিরতে চাইছিল না! আর তাই সেটি মহিলার কবল থেকে নিজেকে মুক্ত করার মরিয়া চেষ্টা করছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lion Kuwait Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE