Advertisement
০৬ মে ২০২৪
Austrelia

বিয়ে ভাঙতেই লক্ষাধিক টাকার বাগ্‌‌দানের হিরের আংটি বিক্রি করছেন কনে! কত দামে জানেন?

বিয়েই যখন ভেঙে গিয়েছে, তা হলে কেন বাগ্‌‌দানের এই আংটি তিনি ফেরত দিলেন না, এই প্রশ্নই তুলেছেন অনেকে।

সেই আংটি।

সেই আংটি। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
মেলবোর্ন শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৮:০৩
Share: Save:

বিয়ের আংটি কিনা বেচতে চাইছেন কনে! এমন কাণ্ডই ঘটেছে অস্ট্রেলিয়ায়। ঘটা করে বিয়ের আয়োজন করা হয়েছিল। এ জন্য হবু বরের থেকে তাঁর আঙুলে শোভা পেয়েছিল লক্ষাধিক টাকার হিরের আংটি। কিন্তু কোনও এক কারণে বিয়ে ভেঙে যায় মহিলার। তবে তিনি সেই মূল্যবান আংটি প্রাক্তন হবু বরকে ফেরত দেননি। পরিবর্তে সেই আংটিটি বিক্রির সিদ্ধান্ত নিলেন।

এ নিয়ে ফেসবুকে ঘটা করে বিজ্ঞাপনও দিয়েছেন ওই মহিলা। সংবাদ সংস্থা সূত্রে খবর, ওই আংটির দাম ১২ লক্ষ টাকারও বেশি। বর্তমান বাজারদরের হিসাব কষে এক ক্যারাটের ওই হিরের আংটির দাম ঠিক করেছেন ১৫ লক্ষ টাকার বেশি।

বিয়েই যখন ভেঙে গিয়েছে, তা হলে কেন বাগ্‌‌দানের এই আংটি তিনি ফেরত দিলেন না, এই প্রশ্নই তুলেছেন নেটিজেনদের একাংশ। তা ছাড়া যে ভাবে আংটিটি বিক্রি করতে উদ্যত হয়েছেন ওই মহিলা, তাতে চটেছেন কেউ কেউ।

তবে তাতে কোনও ভ্রুক্ষেপ নেই ওই মহিলার। তিনি লিখেছেন, ‘‘এটা বিক্রি করছি নির্দিষ্ট কারণেই।’’ অবশ্য আংটিটি কিনলে কোনও রদ পাওয়া যাবে না। সবটাই ব্যাঙ্কে লেনদেন মারফত হবে বলে জানিয়েছেন ওই মহিলা। তবে তাঁর নাম জানা যায়নি। অস্ট্রেলিয়ার কোথায় থাকেন, সে ব্যাপারেও স্পষ্ট করে কিছু জানা যায়নি। এমনকি, কেনই বা তাঁর বিয়ে ভাঙল, সে ব্যাপারেও কোনও তথ্য জানা যায়নি সংবাদ সংস্থা সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Austrelia international news Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE