Advertisement
২২ জুলাই ২০২৪
Treadmill

খোলা জানলার পাশে ট্রেডমিলে ছুটছিলেন, হোঁচট খেয়ে চার তলা থেকে নীচে পড়ে মৃত্যু মহিলার!

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, জানলা থেকে ৬০ সেন্টিমিটার দূরে রাখা ছিল ট্রেডমিল। ফলে জানলার একেবারে কাছে থাকায় এই দুর্ঘটনা ঘটেছে বলে অনুমান পুলিশের।

মহিলা পড়ে যাওয়ার সেই দৃশ্য। ছবি: এক্স।

মহিলা পড়ে যাওয়ার সেই দৃশ্য। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১২:৩৪
Share: Save:

খোলা জানলার পাশে ট্রেডমিলে ছুটছিলেন এক মহিলা। সেই সময়েই হোঁচট খান তিনি। পিছনের দিকে ছিটকে পড়ে খোলা জানলা থেকে নীচে আছড়ে পড়েন তিনি। মাথায় গুরুতর আঘাত পান। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

নিউ ইয়র্ক পোস্ট-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ইন্দোনেশিয়ার। সেখানে পশ্চিম কালিমান্তানের পন্টিয়ানাকে একটি বহুতলের চার তলায় বছর বাইশের এক মহিলা জিমে গিয়েছিলেন। যে ঘরে জিম করছিলেন, সেই ঘরে বড় বড় খোলা জানলা ছিল। সেই জানলার খুব কাছেই রাখা ছিল ট্রেডমিলগুলি। তার একটিতে ছুটছিলেন ওই মহিলা। সবে বন্ধ করার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু আচমকাই তিনি দেহের ভারসাম্য হারিয়ে ফেলেন। ট্রেডমিল থেকে ছিটকে খোলা জানলা দিয়ে গলে নীচে পড়ে যান।

মহিলা জানলা ধরার চেষ্টা করেছিলেন। কিন্তু পারেননি। চার তলা থেকে রাস্তায় আছড়ে পড়েন। স্থানীয়েরাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু বাঁচানো যায়নি মহিলাকে। ঘটনাচক্রে, ওই বহুতলের তিন তলাতেও একটি জিম রয়েছে। সেখানে মহিলার প্রেমিকও জিম করছিলেন। তাঁর সঙ্গেও ওই জিমে এসেছিলেন মহিলা। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, জানলা থেকে ৬০ সেন্টিমিটার দূরে রাখা ছিল ট্রেডমিল। ফলে জানলার একেবারে কাছে থাকায় এই দুর্ঘটনা ঘটেছে বলে অনুমান পুলিশের। যদিও জিম কর্তৃপক্ষের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছিল যে, জানলা যেন খুলে না রাখা হয়। তবে কেন জানলার ধারে ট্রেডমিলগুলি রাখা হয়েছিল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। জিম কর্তৃপক্ষকে জেরা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Treadmill gym Indonesia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE