Advertisement
০২ অক্টোবর ২০২২
Hug

Bizarre: সহকর্মীর আলিঙ্গনে ভেঙে গেল পাঁজরের হাড়! ক্ষতিপূরণ চেয়ে আদালতে মহিলা

পুলিশ সূত্রে খবর, কর্মস্থলে মহিলা সহকর্মীর সঙ্গে কথা বলতে বলতে তাঁকে জোরে আলিঙ্গন করেন পুরুষ সহকর্মী।

কথা বলতে বলতেই মহিলাকে জোরে আলিঙ্গন করেন তাঁর সহকর্মী। প্রতীকী ছবি।

কথা বলতে বলতেই মহিলাকে জোরে আলিঙ্গন করেন তাঁর সহকর্মী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১৬:২৩
Share: Save:

মহিলা সহকর্মীকে আলিঙ্গন করেছিলেন। সেই আলিঙ্গনের চাপে ভেঙে গেল মহিলার পাঁজরের তিনটি হাড়। শেষমেশ ওই সহকর্মীকে আদালতে টেনে নিয়ে গেলেন মহিলা। ঘটনাটি চিনের হুনান প্রদেশের।

পুলিশ সূত্রে খবর, কর্মস্থলে মহিলা সহকর্মীর সঙ্গে কথা বলতে বলতে তাঁকে জোরে আলিঙ্গন করেন পুরুষ সহকর্মী। সেই সময়ই ব্যথা অনুভব করে চিৎকার করে উঠেছিলেন মহিলা। তখনকার মতো বিষয়টি ধামাচাপা পড়ে গেলেও, বাড়ি পৌঁছতেই মহিলার অস্বস্তি বাড়তে শুরু করে।

আরও ব্যথা বাড়ায় বুকে গরম তেল মালিশ করেন। এ ভাবেই পাঁচ দিন ধরে তেল মালিশ করেও যখন ব্যথা কিছুতেই কমছিল না, তখন তিনি হাসপাতালে যান। সেখানে তাঁর বুকের এক্স-রে করানো হতেই চিকিৎসকরা দেখেন, মহিলার ডান দিকের দু’টি পাঁজর এবং বাঁ দিকের একটি পাঁজর ভাঙা। মোট তিনটি পাঁজর ভাঙা অবস্থায় পাওয়া যায়।

বিষয়টি প্রকাশ্যে আসতেই মহিলা কাজ থেকে কয়েক দিনের ছুটি নেন। ফলে তাঁর আয়ও কমে যায়। মহিলার দাবি, যে টাকা ছিল, সবই চিকিৎসার কাজে খরচ হয়ে গিয়েছিল। সুস্থ হওয়ার পর ওই সহকর্মীর সঙ্গে বিষয়টি নিয়ে একটি রফা করতে চেয়েছিলেন মহিলা। অভিযোগ, ওই সহকর্মী পাল্টা দাবি করেন যে, তাঁর আলিঙ্গনের কারণে পাঁজর ভেঙেছে এর প্রমাণ কী আছে? তার পরই মহিলা ওই সহকর্মীর বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে আদালতে মামলা করেন।

মামলার শুনানিতে আদালত ওই সহকর্মীকে ১০ হাজার ইউয়ান (ভারতীয় মুদ্রায় ১ লক্ষ ১৬ হাজার টাকা) ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছে। আদালত যুক্তি দিয়েছে যে, এমন কোনও প্রমাণ পাওয়া যায়নি যে, মহিলা কোনও কাজ করতে গিয়ে এমনটা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.