Advertisement
০২ মে ২০২৪
Airlines

স্বামী প্রতারক! বেড়ানো বাতিল করে বিমান ভাড়া ফেরত চাইলেন স্ত্রী, কী জবাব পেলেন?

যাত্রীর এমন অদ্ভুত দাবি শুনে অবশ্য চমকে যায়নি বিমান সংস্থাটি। বরং তারা পাল্টা একটি মজাদার জবাব দিয়েছে।

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১৭:৫৭
Share: Save:

স্বামীর সঙ্গে প্রমোদ সফরে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। খরচ করে টিকিটও কেটেছিলেন বিমানের। ভেবেছিলেন ভাল সময় দেখে চমকে দেবেন স্বামীকে। কিন্তু হঠাৎই তিনি জানতে পারলেন প্রমোদ সফর বৃথা। স্বামী জড়িয়ে পড়েছেন বিবাহবহির্ভূত সম্পর্কে।

হতাশ স্ত্রী এর পরই বেড়ানোর পরিকল্পনা বাতিল করার সিদ্ধান্ত নেন। বিষয়টি কেন গুরুত্বপূর্ণ, তা বোঝাতে সত্যি কারণটিই জানান বিমান সংস্থাকে। এক্স হ্যান্ডলে তাদের নাম উল্লেখ করে একটি পোস্ট করে জানতে চান, ‘‘আমার স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারলাম। তাই আমাদের প্রমোদ সফরের টিকিটটি বাতিল করতে চাই। ওই টিকিট কি বাতিল করা সম্ভব? বা আমার টিকিট কি তাঁর বান্ধবীর নামে পরিবর্তন করা যেতে পারে?’’

যাত্রীর এমন অদ্ভুত দাবি শুনে অবশ্য চমকে যায়নি বিমান সংস্থাটি। বরং তারা পাল্টা একটি মজাদার জবাব দিয়েছে। কার্লি নামের এক এক্স হ্যান্ডল ব্যবহারকারী ওই প্রস্তাব দিয়েছিলেন। জবাবে বিমান সংস্থাটি লিখেছে, ‘‘আবেগের বোঝা বইতে হলে একটু বেশি দাম দিতে হয় কার্লি।’’ ইন্টারনেটে ওই পোস্টটি ভাইরাল হয়ে যায়। তবে তার পরে কার্লি এবং বিমান সংস্থা উভয়েই এই নিজেদের পোস্ট ডিলিট করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Airlines
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE