Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
flight

Bizarre: উড়ন্ত বিমানে দু’জনে যত খুশি ঘনিষ্ঠ হোন! ব্যবস্থা করছে উড়ান সংস্থা

কী কী সুবিধা দেওয়া হচ্ছে এই প্যাকেজে?

বিমানের অন্দরসজ্জা। ছবি সৌজন্য টুইটার।

বিমানের অন্দরসজ্জা। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ১২:২৩
Share: Save:

জীবনসঙ্গীর সঙ্গে একাকিত্বে রোম্যান্স করতে চান? যত খুশি ঘনিষ্ঠ হতে চান? অভিনব এই সুযোগ এনে দিয়েছে এক বিমান সংস্থা। সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখে মাঝ আকাশে বিমানেই ঘনিষ্ঠ হতে পারবেন যুগলরা।

৪৫ মিনিটের একটি প্যাকেজ এটি। এর জন্য খরচ করতে হবে ৯৯৫ ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৭৫ হাজার টাকা। এই অভিনব সুযোগ এনে দিচ্ছে আমেরিকার লাস ভেগাসের এক বিমান সংস্থা।

Advertisement

কী কী সুবিধা দেওয়া হচ্ছে এই প্যাকেজে?

বিমান সংস্থাটি জানিয়েছে, বিমানের ভিতরে যেখানে যুগল ঘনিষ্ঠ হবেন, সেই জায়গা পুরো পর্দা দিয়ে ঢেকে দেওয়া হবে। বিমানে সম্পূর্ণ গোপনীয়তা বজায় রাখা হবে। শুধু তাই নয়, পাইলটের জন্য থাকছে কড়া নিষেধাজ্ঞা। ককপিট ছেড়ে বেরোতে পারবেন না পাইলট। যুগলের আশপাশে যাওয়ার অনুমতি দেওয়া হবে না তাঁকে। তবে বিমানটি লাস ভেগাস থেকে উড়ে খুব বেশি দূর যাবে না।

এই পরিষেবা দেওয়ার জন্য ৪১৪টি বিমান নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন সংস্থার প্রতিষ্ঠাতা অ্যান্ডি জনসন। শুধুমাত্র যুগলের জন্যই এই পরিষেবা দেওয়া হবে। ওই সংস্থার সদস্যপদও গ্রহণ করা যাবে। বিমানের ভিতরে রোম্যান্সের উপযুক্ত পরিবেশ এবং সাজসজ্জা থাকবে।

Advertisement

শুধু রোম্যান্স বা ঘনিষ্ঠ হওয়ার জন্য নয়, বিয়ের জন্যও এই বিমান ভাড়া নেওয়া যেতে পারে বলে জানিয়েছে সংস্থাটি। তবে তার জন্য খরচ করতে হবে ১ হাজার ১৯৫ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৯০ হাজার টাকা)। আরও ১০০ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে সাত হাজার টাকা) খরচ করলে রোম্যান্টিক খাবারও দেবে বিমান সংস্থাটি। এবং একই সঙ্গে রোম্যান্স করতে হলে মোট প্যাকেজের দাম দিতে হবে ১ হাজার ৫৯৫ ডলার (ভারতীয় মুদ্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.