Advertisement
০৩ মে ২০২৪
Anubrata Mondal

অনুব্রতের চিকিৎসার নথি তলব

গরু পাচার মামলায় তিহাড়ে বন্দি তৃণমূল কংগ্রেসের নেতা অনুব্রতের জামিনের একাধিক আর্জি এর আগে খারিজ করে দিয়েছে দিল্লির আদালত। এ বার তিনি স্বাস্থ্যের কারণ দেখিয়ে জামিন চেয়েছেন।

Anubrata Mondal

অনুব্রত মণ্ডল। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ০৯:১০
Share: Save:

তিহাড় জেল কর্তৃপক্ষের কাছে অনুব্রত মণ্ডলের শারীরিক পরিস্থিতি ও চিকিৎসা সংক্রান্ত নথি চেয়ে পাঠাল দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট। গরু পাচার মামলায় তিহাড়ে বন্দি তৃণমূল কংগ্রেসের নেতা অনুব্রতের জামিনের একাধিক আর্জি এর আগে খারিজ করে দিয়েছে দিল্লির আদালত। এ বার তিনি স্বাস্থ্যের কারণ দেখিয়ে জামিন চেয়েছেন। আজ বিচারক রঘুবীর সিংহের এজলাসে অনুব্রতের হয়ে তাঁর আইনজীবী সম্পৃক্তা ঘোষাল জামিনের জন্য সওয়াল করেন। ইডি-র আইনজীবী পাল্টা যুক্তি দেন, অনুব্রত ইতিমধ্যে বিচারক রঘুবীর সিংহের এজলাস থেকে মামলা সরানোর আর্জি জানিয়েছেন। আবার তাঁকে তিহাড় থেকে আসানসোল জেলে পাঠানোর জন্যও আর্জি জানিয়েছেন। বিচারক জানান, অনুব্রতের শারীরিক পরিস্থিতি সংক্রান্ত নথি তিহাড় জেল পাঠালে আগামী ৩ অগস্ট আদালত তা খতিয়ে দেখবে। অনুব্রতের আইনজীবীরাও তা দেখার সুযোগ পাবেন।ইডি-র গ্রেফতারির পরে অনুব্রতকে দিল্লি নিয়ে আসা হয়েছিল। অনুব্রত সেই গ্রেফতারিকে চ্যালেঞ্জ জানিয়ে দিল্লি হাই কোর্টে মামলা করেছিলেন। হাই কোর্টেও জামিনের আবেদন করেছেন। হাই কোর্ট আজ তদন্তের বর্তমান হাল সম্পর্কে রিপোর্ট চেয়েছে। ৩১ জুলাই এই মামলার পরবর্তী শুনানি হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE