Advertisement
০৭ মে ২০২৪
Asian Paints

লকডাউনের মধ্যেই সাজিয়ে ফেলুন নিজের ঘর

এই মুহূর্তে যাঁরা ঘর রং করার কথা ভাবছেন, তাঁদের কথা মাথায় রেখে একটি ভিডিও বানিয়েছে এশিয়ান পেইন্টস।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১২ জুন ২০২০ ১৫:৪৩
Share: Save:

কোভিড ১৯ এবং তার জেরে দেশজুড়ে লকডাউন। গত কয়েক মাসে ধরে এই দুই কারণেই বন্ধ ছিল সমস্ত কিছু। কিন্তু লক়ডাউনের শেষ পর্যায়ে এসে যখন সরকারের তরফ থেকে লকডাউনের নিয়ম শিথীল করা হচ্ছে, তখন ধীরে ধীরে খুলতে শুরু করেছে দোকান-পাট, ব্যবসা। অর্থনীতিকে দাঁড় করাতে নতুন কৌশলের কথা ভাবা হচ্ছে। সমস্ত ব্যবসাই বাজারে টিকে থাকতে নিজেদের রণনীতি বদলাচ্ছে। যাতে সেই ব্যবসার সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে যুক্ত থাকা কোনও ব্যক্তি সমস্যার সম্মুখীন না হন। আর এই পরিস্থিতিতে দাঁড়িয়ে, পথ দেখাচ্ছে ভারতের অন্যতম সেরা রং প্রস্তুতকারক সংস্থা – এশিয়ান পেইন্টস। উপভোক্তা এবং পেইন্টারদের কথা ভেবে সম্প্রতি তারা নিয়ে এসেছে নিরাপদ পেইন্টিং পরিষেবা। এই পরিষেবা শুধু উপভোক্তাদের নিরাপত্তাই সুনিশ্চিত করতে না, সেই সঙ্গে ঘরের দেওয়ালকেও করে তুলবে আরও সুন্দর।

এই মুহূর্তে যাঁরা ঘর রং করার কথা ভাবছেন, তাঁদের কথা মাথায় রেখে একটি ভিডিও বানিয়েছে এশিয়ান পেইন্টস। ভিডিওটির মূল উদ্দেশ্যই হল এই পরিস্থিতিতেও কী ভাবে নিরাপদ ভাবে ঘর রং করা যায়, তা মানুষের সামনে তুলে ধরা। ভিডিওতে এশিয়ান পেইন্টস ঘর রং করার সময়ে কী কী সতর্কতা অবলম্বন করে তা দেখানো হয়েছে। সুপারভাইজরকে দিয়ে ঘর পরিদর্শন করা থেকে রং করার পূর্বে ঘর স্যানিটাইজেশন করা, স্বাস্থ্যকর পরিবেশ তৈরি করা থেকে গ্লাভস, মাস্ক, সেফটি চশমা, বডি কভারের মতো প্রতিরক্ষামূলক জিনিসের ব্যবহার, নতুন সরঞ্জামের ব্যবহার থেকে দেওয়ালের চমকপ্রদ ফিনিশিং, সমস্ত কিছুই তুলে ধরা হয়ছে ভিডিওটিতে। সেই সঙ্গে ঘরের অন্দরমহলকে আরও স্বাস্থ্যকর ও সুন্দর করে তুলতে ব্যবহার করা হচ্ছে রয়্যাল হেল্থ শিল্ড পেইন্টস। অর্থাৎ শুধু প্রাথমিক স্তরেই নয়, প্রতি পদক্ষেপেই ঘরের বাসিন্দা এবং পেইন্টারদের সুরক্ষার কথা মাথায় রাখছে এশিয়ান পেইন্টস।

ভিডিওটি শুরু হচ্ছে মাখিজা পরিবারের কথোপকথন দিয়ে। তাঁরা তাঁদের প্রতিবেশী সুখেজার ঘরে কিছু একটা হচ্ছে বুঝতে পেরে উঁকিঝুকি মারছিলেন। তাঁরা দেখতে পাচ্ছিলেন, একদল লোক সুরক্ষিত জামা-কাপড় পরে কি যেন করছে। তবে কি শুটিং চলছে! মাখিজা পরিবারের সন্দেহ বাড়তেই থাকে। ঠিক এই সময়েই সুখেজা পরিবার তাঁদের সন্দেহ ভেঙ্গে দিয়ে বলেন যে চিন্তার কোনও কারণ নেই, তাঁদের ঘর রং করা হচ্ছে। আর সমস্ত দিক থেকে নিরাপত্তার কথা মাথায় রেখেই ঘর রং করছে এশিয়ান পেইন্টস। ভিডিওটি শেষ হয় এশিয়ান পেইন্টসের সেফটি প্রটোকল এবং কর্মীদের রং করার পদ্ধতি দিয়ে।

আপনি কী ভাবছেন? আপনারও কী ঘর রং করার কোনও পরিকল্পনা রয়েছে? লকডাউন আর কোভিড ১৯ এর কারণে অনেকদিন ভাবার পরেও ঘরের ডেকোরেশন করতে ভয় পাচ্ছেন? চিন্তা নেই। এশিয়ান পেইন্টসের সেফ পেইন্টিং সার্ভিস এবার আপনার সমস্ত সমস্যার সমাধান করে দেবে।

বিশদে জানতে ক্লিক করুন কিংবা মিস কল দিন এই নম্বরে – ৮০৫০৪ ৮০৫০৪

এটি একটি বিজ্ঞাপন প্রতিবেদন। এশিয়ান পেইন্টসের সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paints
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE