• বিজ্ঞাপন প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

উৎসবের মরশুমে নিজের বাড়িকে সাজিয়ে তুলুন আমাজনের হাত ধরে

১৭ অক্টোবর থেকেই শুরু হয়ে গিয়েছে আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল। তবে অ্যামাজনের প্রাইম সদস্যরা ১৬ অক্টোবর থেকেই এই ফেস্টিভাল উপভোগ করতে পেরেছেন। অ্যামাজনের এই বিশেষ পুজো অফারে সমস্ত ক্ষুদ্র ব্যাবসাকে তুলে ধরা হয়েছে একদম অন্যভাবে। ছোট ছোট ব্যাবসা যেমন ঘরের ডিজাইনার লাইট থেকে রান্না ঘরের সামগ্রী, এই সমস্ত কিছুরই হদিস পেয়ে যাবেন এখন অ্যামাজনেই। অ্যামাজনের এই পুজো অফারে সমস্ত ক্ষুদ্র ব্যাবসা যেমন লাইট, ল্যানটার্ন, ডিনারওয়্যার এবং রান্নাঘরের যাবতীয় সামগ্রীতে থাকছে ৬০% অবধি ছাড় এবং পুজো এসেন্সিয়াল, হোম ডেকর, আসবাবপত্র, ট্রেন্ডি ওয়াল শেলভ ও কুশন ইত্যাদির ওপর থাকছে ৫০% অবধি ছাড়। যা একেবারে অভাবনীয়। উৎসবের মরশুম তো প্রায় শুরুই হয়ে গিয়েছে। আর সেই উৎসবকেই আরও সুন্দর করে তুলতে নিজের বাড়িকেও সাজিয়ে তুলুন অ্যামাজনের সাহায্যে। ক্ষুদ্র ব্যাবসার সাহায্যে আপনার বাড়িকেও দিন উৎসবের ছোঁয়া। অ্যামাজন ডট ইন থেকে বেছে নিন সেই সমস্ত জিনিস যা আপনার বাড়িকেও করে তুলবে উৎসব মুখরিত।

 

অ্যামাজনের এই বিশেষ পুজো অফারে বেশ রয়েছে বেশ কিছু ডিজাইনার জিনিস।

 

ট্র্যাডিশনাল সাজে নিজের বাড়িকে সাজিয়ে তুলতে পারেন অ্যামাজনের মেটাল লাইটিং অস্ট্রিয়ান ক্রিসটাল এর সঙ্গে। এই উন্নত মানের ঝারবাতিটি মডার্ন টেকনোলজিকাল মার্ভেলের সংমিশ্রণ যা আপনার বাড়িকে দেবে একটি ট্র্যাডিশনাল লুক। আপনার বাড়ির যে কোনও ঘরেই এই ঝারবাতিটি ব্যবহার করতে পারেন। এই ঝারবাতির আলো আপনাকে দেবে এক উষ্ণ ছোঁয়া এবং আপনার বাড়িকে করে তুলবে আলোকরঞ্জিত। আপনি যদি সাজে আপনার বাড়িকে সাজিয়ে তুলতে চান, তাহলে অ্যামাজনের এই ঝারবাতিটিই হতে পারে আপনার বেস্ট চয়েজ।

বাড়িকে বিভিন্ন ক্রিয়েটিভ সাজে সাজাতে এস ই জে নিশা গুপ্তার নাম খুবই জনপ্রিয়। আপনার বাড়িকে রঙের ছোঁয়ার রাঙিয়ে তুলতে পারেন বিশেষ গুনসম্পন্ন কাঠের তৈরি ফ্রেমড ওয়াল আর্ট দিয়ে। বাড়ির যেকোনও দেওয়ালেই এই সুন্দর কাঠের তৈরি ওয়াল আর্ট আপনার বাড়িকে দেবে এক দারুন শোভা।

বাড়ির আসবাবপত্রকেও দিন একটু অন্য স্বাদের ছোঁয়া। আর এক্ষেত্রে তালিকার প্রথমেই আসে ফার্নিস ডেকর এর নাম। ম্যানুফ্যাকচারিং হোক কিংবা এক্সপোর্টিং, বাড়ির আসবাবপত্রকে একদম নতুন ভাবে সাজিয়ে তোলার জন্য রয়েছে এক্সক্লুসিভ ডিজাইনের নজরকারা জিনিস। বিশেষ করে তাদের এক্সপার্টলি ব্রাইডেড জুট রাগ আপনার বাড়ির মেঝেকে দেবে এক সুন্দর লুক ও বাড়ির কর্নারকে করে তুলবে আকর্ষনীয়। আপনার বাড়ির যে কোনও জায়গাকে এই ব্রাইডেড জুট রাগ দেবে একটি স্পেশাল টাচ। এছাড়াও তার সঙ্গে একটি সুন্দর চেয়ার বা কাউচ যদি থাকে, তাহলে তো আর কিছুর খামতিই থাকে না।

বেতের আসবাবপত্রের সাহায্যে বাড়ি হয়ে উঠতে পারে আরও বেশি সুন্দর। আর তার জন্য আই আর এ ফার্নিচারের জুরি মেলা ভার। আই আর এ অত্যন্ত সূক্ষভাবে, মুলত আন্দামান ও আসামের বেতের সমন্নয় প্রখ্যাত ভারতীয় শিল্পীদের দ্বারা তাদের এই বেতের আসবাবপত্রে নকশা তৈরি করে। আই আর এ - এর বিশেষভাবে তৈরি কুশনের সঙ্গে কেন চেয়ার, যা আপনার ঘরকে করে তুলবে একদম অন্যরকম। কেন চেয়ারের সঙ্গে কুশনের সংমিশ্রন আপনার বাড়িকে দেবে এক ট্র্যাডিশনাল ছোঁয়া।

উৎসবের বিকেলটা বাড়িতে জমিয়ে বসবে আড্ডা আর তার জন্য নিজের টেবিলকে নানান জিনিসে সাজিয়ে না তুললে চলে? আর তার জন্যই রয়েছে রুদ্র ভিলার এক্সক্লুসিভ সম্ভার। রুদ্র ভিলার স্পেশাল মকটেল গ্লাস এবং সেট আপনার বাড়ির ডাইনিং কে করে তুলবে আরও বেশি সুন্দর ও এলিগেন্ট। যা আপনার বিকেলের আড্ডাকে জমিয়ে দেবে একদম নতুনভাবে।

এবার উৎসবে বাড়ির রান্নাঘরকে সাজিয়ে তুলুন হিন্দুস্তানি সওদাগরের, হ্যান্ডমেড কেটেল এবং সেরামিক টি সেটের সঙ্গে। চা প্রেমিদের জন্য এই টি সেটটি অত্যন্ত পছন্দের, কারণ এতে চা সহজেই ঠান্ডা হয়ে যাবে না। সকাল হোক বা বিকেল, জমিয়ে চায়ের স্বাদ নেওয়া যাবে। এছাড়াও এর ম্যাট ফিনিস লুক আপনার রান্নাঘরকে করে তুলবে একদম অন্যরকম। এছাড়াও এই টি সেট এর হাতলের আদল এমনভাবেই তৈরি যা আপনার ব্যবহারের দিক থেকেও খুব সুবিধাজনক। উৎসবের মরশুমে এই বিশেষ টি সেটকে করে তুলুন আপনার রান্নাঘরের সঙ্গী।

ব্লু পটারিতে শিব কৃপার ইতিহাস সেই ১৮ এর দশকের সাঁই রাম সিং এর সময় থেকেই প্রচলিত। এই উৎসবের মরশুমে শিব কৃপা তার সুন্দর ব্লু পটারির আর্ট এর মাধ্যমে আপনার বাড়ির দেওয়ালকে করে তুলবে একদম অন্যরকম। এই ব্লু পটারির প্রতিটি সেট একে অপরের থেকে একদম আলাদা। আর এই একটি সেট আপনার বাড়ির দেওয়ালের সৌন্দর্যকে একটি সাবেকিয়ানায়র মোড়কে সুন্দর করে তুলতে পারে। তাই এবার উৎসবের দিনগুলিতে বাড়িকেও দিন এক সাবেকিয়ানার ছোঁয়া।

তাহলে আর দেরি কিসের। আপনার সমস্ত রকম চাহিদাকে মেটানোর জন্য অ্যামাজন থাকতে চিন্তা কিসের। অ্যামাজনের এই ক্ষুদ্র ব্যবসা থেকে কিনে নিন আপনার পছন্দের জিনিস এবং প্রতি ১০০ টাকার কেনাকাটায় পেয়ে যান ১০% অবধি ক্যাশব্যাকের অফার। তাই এই উৎসবের দিনগুলিকে করে তুলুন আরও সুন্দর অ্যামাজনের ক্ষুদ্র ব্যবসার হাত ধরে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন