• বিজ্ঞাপন প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল! এবার আর্টিসান ডেকরের ছোঁয়ায় সেজে উঠুক বাড়ির অন্দর

৭

ইতিমধ্যেই আমাজন ১৭ অক্টোবর নিয়ে চলে এসেছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল অফার। তার মধ্যে যারা আমাজনের প্রাইম সদস্য তারা এই অফার উপভোগ করতে পেরেছেন ২৪ ঘন্টা আগেই। আমাজনের এই ব্লক বাস্টার সেলের মাধ্যমে বিভিন্ন ক্ষুদ্র ব্যবসা যেমন আর্টিসানস, ওয়েভার্স এবং মাইক্রো এন্টারপ্রিনিওর্স ও যারা সদ্য ব্যবসা শুরু করেছে, তাদের জন্যও অত্যন্ত লাভজনক হয়েছে। কোভিড ১৯ এর কারণে এই সমস্ত ক্ষুদ্র ব্যবসা অর্থনৈতিক দিক থেকে মুখ থুবরে ভেঙে পড়েছিল ঠিকই কিন্তু আমাজনের ব্লক বাস্টার সেলের মাধ্যমে এই সমস্ত ক্ষুদ্র ব্যাবসা আবার অর্থনৈতিক দিক থেকে তাদের জায়গা ফিরে পেয়েছে। আমাজনের প্রত্যেক সদস্যরা ও অন্যান্য সকল মানুষই এখন কারিগর্স, আর্টিসানস,  মহিলাদের তৈরি বিভিন্ন জিনিস এবং আরও বিভিন্ন ব্র্যান্ডের মত ক্ষুদ্র ব্যবসায়ীদের কাছ থেকে বিভিন্ন আকর্ষনীয় জিনিস পেয়ে যাবেন বিশেষ অফারে। এর মাধ্যমে যেমন এই ব্যবসায়ীরাও উপকৃত হবে, ঠিক তেমনই যারা তাদের কাছ থেকে বিভিন্ন জিনিস কিনবেন তারাও ৫০% অবধি ছাড় ও নানান ধরনের অফার উপভোগ করতে পারবেন।

আর নিজের বাড়িকে নতুনভাবে সাজিয়ে তোলার জন্য উৎসবের মরশুমই হতে পারে সবচেয়ে সঠিক সময়। নিজেকে উৎসবে সাজিয়ে তোলার পাশাপাশি সাজিয়ে তুলুন আপনার বাড়িকেও। আর তার জন্য আমাজনের তরফ থেকে রয়েছে বিশেষ কিছু কালেকশন, যার সাহায্য়ে আপনার বাড়ি হয়ে উঠবে একেবারে অন্যরকম।

এই উৎসবে আপনার বাড়িতে সুখ এবং শান্তি সর্বদা বিরাজমান থাক। আর নিজের বাড়িতে শান্তির ছোঁয়া দিতে গ্লোবাল গ্র্যাবার্সের, সিটিং বুদ্ধা আইডল শো পিস এর সাহায্যে সাজিয়ে তুলতে পারেন আপনার অন্দরমহল। গ্লোবাল গ্র্যাবার্সের এই মেডিটেটিং বুদ্ধা ডিউরেবেল পলিরেসিন এর সমন্বয় তৈরি যা আপনার লিভিং রুমকে করে তুলবে আপনার মনের মত সুন্দর। এছাড়াও এই সুন্দর শো পিসটি আপনি বেছে নিতে পারেন উপহারের জন্যও। তাই উৎসবের এই মরশুমে নিজের বাড়িকে করে তুলুন নিজের মতই সুন্দর।

এছাড়াও উৎসবের এই দিনগুলোকে আরও উজ্জ্বলময় করে তুলুন অবি-এর হাত ধরে। পিতলের কাজের জন্য অবির জুরি মেলা ভার। আর আপনার বাড়িতে পিতলের ছোঁয়া দিতে অবি-ই হতে পারে আপনার সেরা ঠিকানা। অবির ক্রিসটাল রোস ব্রেস ক্যান্ডেল হেল্ডারের সাহায্যে আপনার বাড়িকে করে তুলুন উৎসব মুখরিত। পিতলের এই রোস ক্যান্ডেল হোল্ডার আপনার বাড়িকে করে তুলবে আরও অনেক বেশি উজ্জ্বল, এবং বাড়িতে আগত অতিথির দৃষ্টিও খুব সহজেই আকর্ষণ করবে এটি। তাই বাড়িকে উৎসবের আলোতে ভরিয়ে দিন এই সুন্দর পিতলের জিনিসের সঙ্গে।

নিজের বাড়িকে একটু অন্যভাবে সাজালে ক্ষতি কি? আর সেই কারণেই লাইথাস নিয়ে চলে এসেছে তাদের বিশেষ ক্যান্ডেল হোল্ডার এবং নানান ধরনের ডিজাইনার ক্যান্ডেল। যা আপনার বাড়ির পরিবেশকে বদলে দেবে এক নজরে। বাড়ির যে কোনও জায়গাকেই এই ডিজাইনার ক্যান্ডেল হোল্ডার করে তুলবে একেবারে অন্যরকম। এই ক্যান্ডেল হোল্ডার ও ক্যান্ডেলের মাধ্যমে আপনার বাড়ি হয়ে উঠবে আলোকময় ও বাড়িয়ে তুলবে বাড়ির শোভা।

ফার্নিস ক্রাফ্টের স্টিল গ্লাস ওয়াল মিররের সাহায্যে বাড়িকে দিন এক এলিগেন্ট লুক। মুলত বিভিন্ন ফ্রেমের আয়নার জন্য ফার্নিস ক্রাফ্ট অত্যন্ত বিখ্যাত। আর এই ফার্নিস ক্রাফ্টের এলিগেন্ট ওয়াল মিরর যদি আপনার বাড়িতে থাকে, তাহলে সেই বাড়ির সৌন্দর্যের প্রেমে পড়ে যেতে পারেন আপনিও। এটি আপনার বাড়ির যেকোনও ঘরকেই করে তুলবে ভীষন সুন্দর।

হাতে তৈরি জিনিসের বৈশিষ্ট বরাবরই প্রশংসার। তাই বাড়ির যে কোনও জায়গায় যদি একটিও হাতে তৈরি জিনিস থাকে তাহলে তা বাড়িকে করে তোলে আরও বেশি সুন্দর। আর সেই সৌন্দর্যের ছোঁয়ায় আপনার বাড়িকে আরও সুন্দর করে তুলতে পারে ক্রাফ্টটার। আয়রন ফ্লোটিং ওয়াল হ্যাঙ্গিং স্কাল্পচার ফ্রেম মেটাল আর্টের সহযোগে আপনার বাড়িকে সাজিয়ে তুলুন একটু অন্যভাবে। এই এলিগেন্ট ওয়াল আর্ট আপনার বাড়ির দেওয়ালের সৌন্দর্য্যকে বাড়িয়ে তুলবে দ্বিগুন মাত্রায়।

বাড়িকে উৎসবের সাজে সাজিয়ে তুলতে পারেন ট্র্যাডিশনাল জিনিসের সাহায্যেও। আর তার জন্য অ্যান্টিক কালেকশন রাগা হতে পারে আপনার চাবিকাঠি। পুজোকে আরও সুন্দরভাবে সাজিয়ে তোলার জন্য অ্যান্টিক কালেকশন নিয়ে চলে এসেছে রাউন্ড হ্যাঙ্গিং ল্যান্টার্ন। যা আপনার বাড়িকে দেবে একটি এথনিক ও ট্র্যাডিশনাল লুক।

এছাড়াও উৎসবের সাজে বাড়িকে সাজিয়ে তুলতে শাবানার আর্ট পটারিস উর্লিসের জুরি মেলা ভার। হাতে আঁকা বিভিন্ন ডিজাইনের জন্য শাবানা অত্যন্ত বিখ্যাত। বিভিন্ন মেহেন্দির ডিজাইন এবং চুমকির সাহায্যে নানান ধরনের উর্লিকে সাজিয়ে তোলে শাবানা। আর এই উর্লি যেমন আপনার বাড়ির অন্দরকে সাজিয়ে তুলবে ঠিক তেমনই বাড়ির বাইরের যে কোনও স্থান যেমন বাড়ির প্রবেশ দ্বার, বাগানকেও সুসজ্জিত করে তুলবে। তাই উৎসবে নিজের বাড়িকে শাবানার রঙ বাহারি জিনিসের মাধ্যমে সাজিয়ে তুলুন একটু নতুনভাবে।

এই উৎসবে বাড়িকে নতুনভাবে সাজিয়ে তুলুন আমাজনের এই সুন্দর প্রতিটি ব্র্যান্ডের হাত ধরে। এছাড়াও আরও নানান ধরনের ভিন্ন মানের ব্র্যান্ডের সম্ভার নিয়ে আসতে চলেছে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল। তাহলে আর দেরি কিসের? আমাজনের ক্ষুদ্র ব্যবসার হাত ধরে সাজিয়ে নিন বাড়ির অন্দরমহল এবং ১০০ টাকার কেনাকাটায় পেয়ে যান ১০% অবধি ছাড়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন