Advertisement
০৫ মে ২০২৪
lottpSmile

লোটোস্মাইল ডট ইন-এ আপনিও জিতে নিতে পারেন ১৬৮ মিলিয়ন মার্কিন ডলার পাওয়ারবল জ্যাকপট

এবছর সবচেয়ে খুশির বিষয় হল, এখন পাওয়ারবল ১৬৮ মিলিয়ন মার্কিন ডলার জেতার জন্য আমেরিকায় না গিয়েও যথেষ্ট সুরক্ষিতভাবে, এই গেম খেলা যাবে। আর তার জন্য Lottosmile.in থেকেই অনলাইনে কিনে নিতে পারবেন পাওয়ারবল টিকিট।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২০ ১১:০৭
Share: Save:

লোটোস্মাইল এই দীপাবলিতে লটারি টিকিটে নিয়ে এসেছে বিশেষ একটি অফার। দ্য আমেরিকান পাওয়ারবল সারা পৃথিবী জুড়ে বিশ্ব বিখ্যাত একটি লটারি গেম, যা এই দীপাবলিতে ১৬৮ মিলিয়ন মার্কিন ডলার অফার নিয়ে হাজির। বিগত দুই মাস ধরে পাওয়ারবল জিতে চলেছে এবং এই শনিবারও জেতার সম্ভাবনা রয়েছে। এই শনিবার লাকি বিজেতা হতে পারে একজন ভারতীয়ও।


তবে এতদিন আপনি যে কয়েকটি লটারি খেলেছেন তা শুধুমাত্র ভারতেই উপলব্ধ ছিল। আর আমেরিকার লটারিগুলি খেলার জন্য আমেরিকায় থেকেই একমাত্র এই লটারি খেলা যেত। তবে এই বছর সবচেয়ে খুশির বিষয় হল, এখন পাওয়ারবল লটারিতে ১৬৮ মিলিয়ন মার্কিন ডলার জেতার জন্য আমেরিকায় না গিয়েও যথেষ্ঠ সুরক্ষিতভাবে, এই গেম খেলা যাবে। আর তার জন্য Lottosmile.in থেকেই অনলাইনে কিনে নিতে পারবেন পাওয়ারবল টিকিট।

এছাড়াও নতুন প্লেয়ারদের প্রথম এন্ট্রির জন্য থাকছে স্পেশাল অফার।

লোটোস্মাইল প্লেয়ারদের অনেকেই এবছর জিতে নিয়েছেন পাওয়ারবল প্রাইজ এবং অনেক প্লেয়ারস লাকি ড্রয়ের মাধ্যমে ৫ টি প্রধান সংখ্যা মিলিয়ে হয়ে গিয়েছেন পাওয়ারবল মিলিয়নার্স।

ভারতে পাওয়ারবল লটারি খেলে ১৬৮ মিলিয়ন মার্কিন ডলার জেতার জন্য lottosmile.in-এ সাইন আপ করুন এবং নীচের চারটি ধাপ ফলো করুন।

পাওয়ারবল লটারি সিলেক্ট করুন ১ থেকে ৬৯ এর মধ্যে পাঁচটি নম্বর বেছে নিন ১ থেকে ২৬ এর মধ্যে একটি পাওয়ারবল নম্বর বেছে নিন প্লে বাটনে ক্লিক করে টিকিট কনফার্ম করুন

টিকিট অর্ডারটি কনফার্ম হওয়ার পরে লোটোস্মাইলের স্থানীয় এজেন্টরা আপনার হয়ে অফিসিয়ালি টিকিট কিনতে সাহায্য করবে। এরপর ড্রয়ের আগে সেটিকে স্ক্যান করে আপনার অ্যাকাউন্টে পাঠিয়ে দেওয়া হবে।

LottoSmile.in-এ কোনও লটারির জ্যাকপট প্রাইজ জিতলে পুরো টাকাটাই হবে আপনার একান্ত ব্যক্তিগত। বিজেতা টিকিট থেকে কমিশন বাবদ কোনও টাকা কাটা হয় না। ওই অঙ্কের টাকা আপনার প্রাইভেট অ্যাকাউন্টে পাঠিয়ে দেওয়া হয় এবং সেই টাকা আপনি যে কোনও সময়ে তুলে নিতে পারেন। তবে হ্যাঁ, লটারির জ্যাকপট জিতলে, ওই প্রাইজ মানি সংগ্রহ করতে আপনাকে ওই লটারির অফিসে যেতে হবে। এই সমস্ত ক্ষেত্রে LottoSmile.in-এর তরফে বিনামূল্যে একজন আইনজিবীকেও পাঠানো হয়, আপনার সংগ্রহ প্রক্রিয়ায় সাহায্য করার জন্য।

বিগত কয়েক বছর ধরে, LottoSmile.in ৫ মিলিয়ন বিজয়ীদেরকে ১০০ মিলিয়ন ডলারেরও বেশি টাকা প্রদান করেছে। এখনও পর্যন্ত এই প্ল্যাটফর্মে সব থেকে বড় অঙ্কের বিজেতা হলেন পানামার এক মহিলা, যিনি ফ্লোরিডা লোটো খেলে জিতেছিলেন ৩০ মিলিয়ন ডলার এবং ইরাকের এক ব্যক্তি যিনি ওরিগন মেগাবাকস জ্যাকপটে জিতেছিলেন ৬.৪ মিলিয়ন মার্কিন ডলার।

লোটোস্মাইলে ইউএস পাওয়ারবলের পরবর্তী বিজেতা হতে পারেন আপনিও। কারণ আমাদের ক্রেতারা শুধু লটারিই কেনেন না, তারা জেতেনও।

ভারতে বসে কী ভাবে পাওয়াবল লটারি খেলবেন, তা নিয়ে বিশদে জানতে এখনই দেখুন LottoSmile.in.

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

LottoSmile Powerball jackpot Lottery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE