Advertisement
৩০ নভেম্বর ২০২২
Ketto

৪ বছরের ছেলে আক্রান্ত ক্যানসারে, অসহায় মা আর্তি জানাচ্ছেন সাহায্যের

দিন পেরিয়ে যাচ্ছে। আদনানের শারীরিক অবস্থা ক্রমশ আরও খারাপ হয়ে পড়ছে। আমি ভাবতেও পারছি না যে আদনানকে কতটা কষ্টের মধ্যে দিয়ে যেতে হচ্ছে।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২০ ১২:৪০
Share: Save:

"এক জন মা, তার সন্তানের কাছে সব সময়েই শক্তিশালী স্তম্ভের মতো। কিন্তু আমার পক্ষে সেটুকুও সম্ভব হচ্ছে না।"

Advertisement

সম্প্রতি আমার ৪ বছরের ছোট্ট ছেলে, আদনানের এমরোইনাল রাবডোমিসারকোমা ধরা পড়েছে। চলতি ভাষায় বললে ওর শরীরের নরম টিস্যুগুলি ক্যানসারে আক্রান্ত। বেশ কিছুদিন ও কিছুই খেতে চাইছিল না। শরীরের ওজনও হঠাৎ করে কমে যায়। আমরা ভীষণভাবে চিন্তিত হয়ে পড়েছিলাম। ওকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই আমরা পেলাম সেই দুঃসংবাদ, যা আমাদের জীবনের সব থেকে খারাপ খবর। চিকিৎসকেরা জানালেন ওর ক্যানসার হয়েছে। আদনানের শারীরিক অবস্থা এতটাই খারাপ হয়ে পড়েছিল যে চিকিৎসকেরা আমায় দ্রুত চিকিৎসা শুরু করার পরামর্শ দেন।

আদনানের বাবা গাড়ি চালায়। মাস পেরোলে সব মিলিয়ে রোজগার মাত্র ১১,০০০ টাকা। আমি একজন হাউজ ওয়াইফ। আদনানের চিকিৎসা করার মতো টাকা আমাদের কাছে নেই। আমার বাবা, অর্থাৎ আদনানের দাদু, আমাদের যথাসাধ্য সাহায্য করেছিলেন। তিনি তাঁর অবসরের সমস্ত টাকা দিয়ে দিয়েছেন। আমার বন্ধুদের কাছে, আমার আত্মীয়দের কাছে, বন্ধুদের কাছে লোনের জন্য আবেদন করেছেন। আমাদের ঘরের সমস্ত মূল্যবান জিনিসপত্র বিক্রি করতে সাহায্য করেছিলেন। সব মিলিয়ে আমরা প্রায় ২ লক্ষ টাকা জোগাড় করেছি। যার পুরোটাই ওর ওষুধ এবং কেমোথেরাপির পিছনে খরচ হয়ে গিয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন, আদনানের আরও এক রাউন্ড কেমোথেরাপির প্রয়োজন, যার মূল্য প্রায় ৭ লক্ষ টাকা।

আদনানকে সাহায্য করুন

Advertisement

দিন পেরিয়ে যাচ্ছে। আদনানের শারীরিক অবস্থা ক্রমশ আরও খারাপ হয়ে পড়ছে। আমি ভাবতেও পারছি না যে আদনানকে কতটা কষ্টের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। আমার প্রতিটা রাত কাটছে কাঁদতে কাঁদতে। ছেলেকে সাহায্য করতে না পারার, আমার এই অক্ষমতাকে আমি অভিশাপ দিচ্ছি বারবার। আমার ছেলে যেন আমার এই কথাগুলো না শুনতে পায়। আর তাই আমি আপনাদের কাছে আবেদন জানাচ্ছি।

আদনানকে সাহায্য করুন

আমাদের জরুরি ভিত্তিতে আপনার সমর্থন দরকার। না হলে আমরা আমার একমাত্র সন্তানকে হারাব। আপনারা আপনাদের সাধ্য মতো সাহায্য করুন।

আদনানকে সাহায্য করুন

এটি একটি বিজ্ঞাপন প্রতিবেদন। স্পনসরের সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

Ketto is a largest crowdfunding website that supports crowdfunding for cancer, heart and many other treatments.

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.