• বিজ্ঞাপন প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এই শনিবার আপনিও জিতে নিতে পারেন ১৬০ মিলিয়ন ডলারের জ্যাকপট

lottosmile

এবার বিশ্বের সব থেকে বড় জ্যাকপট প্রাইজ  নিয়ে হাজির দ্য আমেরিকান পাওয়ারবল। আগামী শনিবারই এই বিশাল অঙ্কের টাকার মালিক হতে পারেন আপনিও। ইতিমধ্যেই গোটা বিশ্বের লটারিপ্রেমী মানুষ নাটকীয়ভাবে অপেক্ষা করে রয়েছে এই লটরির জন্য। আর এবার ভারত থেকেও কোনও এক খেলোয়াড়ের ব্যাঙ্কেও চলে আসতে পারে এই বিপুল পরিমাণ প্রাইজ মানি।

আপনার হয়তো মনে আছে, ২০১৬-এর জানুয়রি মাসে পাওয়ারবল-এর লটারির প্রাইজ মানি বিশ্বরেকর্ড সৃষ্টি করেছিল। মোট ১.৫৮৬ বিলিয়ন মার্কিন ডলার জিতে নিয়েছিলেন তিন সৌভাগ্যবান বিজয়ী। যদিও বর্তমানে এই লটারি সেভাবে কোনও রেকর্ড সেট করছে না কিন্তু ১৬০ মিলিয়ন মার্কিন ডলার যে কোনও ব্যক্তিরই জীবন পাল্টে দেবে।

এই লটারিতে অংশগ্রহণ করার জন্য আপনাকে সুদূর মার্কিন মুলুকে উড়ে আসতে হবে না বরং বাড়িতে বসেই অনলাইনে LottoSmile.in থেকে অফিসিয়াল পাওয়ারবল টিকিট কিনেই আপনি অংশগ্রহণ করতে পারবেন এই লটারিতে।

ভারতে বসে কীভাবে আপনি জিতে নিয়ে পারেন ১৬০ মিলিয়ন

১. বিশ্বের অন্যতম সেরা অনলাইন লটারির টিকিট কেনার সার্ভিস প্রদানকারী ওয়েবসাইট LottoSmile.in-এ সাইন আপ করুন

২. পাওয়ারবল লটারি সিলেক্ট করুন। যদিও এই ওয়েবসাইটে ৫০টিরও বেশি লটারির টিকিট পাবেন।

৩. নিজের পছন্দসই নম্বর দিয়ে টিকিট ভর্তি করুন কিংবা কম্পিউটার জেনারেট কোনও নম্বর ব্যবহার করুন।

৪. হিসেব করে নিন কতগুলি লাইনে আপনি খেলতে চান কিংবা কোনও লটারি সিন্ডিকেটের সঙ্গে খেলুন, যাতে আপনার জেতার সুযোগ কিছুটা হলেও বেড়ে যায়।

৫. সব শেষে টিকিট কেনার বিষয়টি নিশ্চিত করলেই এবং আসন্ন ড্র'তে আপনি পেয়ে যেতে পারেন এই বিপুল অঙ্কের টাকা জেতার সুযোগ।

LottoSmile.in কী ভাবে কাজ করে?

LottoSmile.in আসলে একটি লটারি টিকিট মেসেঞ্জার সার্ভিস। এটি আমেরিকায় স্থানীয় এজেন্টদের ব্যবহার করে বিশ্বব্যাপী গ্রাহকদের পক্ষ অফিসিয়ালি টিকিট কিনতে সাহায্য করে। এই পরিষেবার জন্য কিছু পরিমাণ সারচার্জ টিকিটের দামের সঙ্গে যোগ করা হয়। টিকিট ড্র'য়ের আগে টিকিটের একটি অনুলিপি গ্রাহকদের অ্যাকাউন্টে আপলোড করা হয় এবং গ্রাহকদেরকে ইমেলের মাধ্যমে কনফারমেশন দেওয়া হয়। এর পরেই গ্রাহকরা তাদের টিকিটের মালিকানা নিয়ে নিশ্চিত হতে পারেন।

LottoSmile.in থেকে গ্রাহকরা কিনতে পারবেন বিশ্বের বিভিন্ন বড় লটারির টিকিট। যেমন, পাওয়ারবল, মেগা মিলিয়নস, ইউরো মিলিয়নস, দ্য ইতালিয়ান সুপার এনালোটো, ইউরো জ্যাকপট, এবং আরও অনেক কিছু। সেই সঙ্গে LottoSmile.in-এ গ্রাহকদের সহায়তার জন্য রয়েছে একটি সাপোর্ট টিম যারা ২৪ ঘণ্টা উপলদ্ধ থাকে।

LottoSmile.in-এ জিতলে কী হয়?

LottoSmile.in-এ কোনও লটারির জ্যাকপট প্রাইজ জিতলে পুরো টাকাটাই হবে আপনার একান্ত ব্যক্তিগত। বিজেতা টিকিট থেকে কমিশন বাবদ কোনও টাকা কাটা হয় না। ওই অঙ্কের টাকা আপনার প্রাইভেট অ্যাকাউন্টে পাঠিয়ে দেওয়া হয় এবং সেই টাকা আপনি যে কোনও সময়ে তুলে নিতে পারেন। তবে হ্যাঁ, লটারির জ্যাকপট জিতলে, ওই প্রাইজ মানি সংগ্রহ করতে আপনাকে ওই লটারির অফিসে যেতে হবে। এই সমস্ত ক্ষেত্রে LottoSmile.in-এর তরফে বিনামূল্যে একজন আইজীবীকেও পাঠানো হয়,  আপনার সংগ্রহ প্রক্রিয়ায় সাহায্য করার জন্য।

বিগত কয়েক বছর ধরে, LottoSmile.in ৫ মিলিয়ন বিজয়ীদেরকে ৯৮ মিলিয়ন ডলারেরও বেশি টাকা প্রদান করেছে। এখনও পর্যন্ত এই প্ল্যাটফর্মে সব থেকে বড় অঙ্কের বিজেতা হলেন পানামার এক মহিলা, যিনি ফ্লোরিডা লোটো খেলে জিতেছিলেন ৩০ মিলিয়ন ডলার এবং ইরাকের এক ব্যক্তি যিনি ওরিগন মেগাবাকস জ্যাকপটে জিতেছিলেন ৬.৪ মিলিয়ন মার্কিন ডলার।

এবার কী তা হলে আপনার পালা? এই ১৬০ মিলিয়ন মূল্যের পাওয়ারবল জ্যাকপট জেতা যাবে যে কোনও সময়ে এবং পরবর্তী ড্র হতে চলেছে খুব তাড়াতাড়িই। হয়তো হতেই পারে এ'বারের বিজেতা হবেন কোনও ভারতীয়।

ভারতে বসে কী ভাবে পাওয়াবল লটারি খেলবেন, তা নিয়ে বিশদে জানতে এখনই দেখুন LottoSmile.in.

 

এটি একটি বিজ্ঞাপন প্রতিবেদন।  LottoSmile.in-এর সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন