২৯ এপ্রিল ২০২৪
Asian Paints

এশিয়ান পেইন্টস অ্যাপেক্স আল্টিমা প্রোটেক: বাড়িকে সুরক্ষিত রাখার আশ্চর্য ম্যাজিক

এশিয়ান পেইন্টস অ্যাপেক্স আল্টিমা প্রোটেক হল আসলে এক ধরনের 'ল্যামিনেশন যুক্ত' পেইন্ট। এটি উপভোক্তাদের ১০ বছরের পারফরম্যান্স ওয়ারেন্টি এবং ৬ বছরের ওয়াটারপ্রুফ ওয়ারেন্টিও প্রদান করে।

উপভোক্তাদের ১০ বছরের পারফরম্যান্স ওয়ারেন্টি এবং ৬ বছরের ওয়াটারপ্রুফ ওয়ারেন্টিও প্রদান করে

উপভোক্তাদের ১০ বছরের পারফরম্যান্স ওয়ারেন্টি এবং ৬ বছরের ওয়াটারপ্রুফ ওয়ারেন্টিও প্রদান করে

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৫:২৩
Share: Save:

বলা হয়, “বাইরের ঝড়-জল থেকে বাঁচতে সবচেয়ে বড় আশ্রয় হল বাড়ি” … এটি আপনাকে এবং আপনার পরিবারকে রক্ষা করে। সর্বোপরি সুরক্ষিত রাখে। তবে প্রশ্ন হল যে বাইরের এই ঝড়, বৃষ্টি, চড়া রোদ ও ধুলোবালি থেকে আপনার বাড়িকে সুরক্ষিত রাখে কে? কী ভাবে আপনি আপনার প্রিয় বাড়িটিকে সুরক্ষিত রাখবেন এবং প্রতি বছর এটিকে নতুনের মতো রাখতে পারবেন? আপনি যদি এই প্রশ্নের উত্তর খুঁজছেন, তা হলে আপনাকে আর ফিরে দেখতে হবে না। বছরের পর বছর ধরে বেশিরভাগ ভারতীয়দের বিশ্বস্ত পার্টনার, এশিয়ান পেইন্টস, আপনার জন্য নিয়ে এসেছে এক অনন্য সমাধান - এশিয়ান পেইন্টস অ্যাপেক্স আল্টিমা প্রোটেক।

অ্যাপেক্স আল্টিমা প্রোটেক ঠিক কী করতে পারে? — এটি তুলে ধরতেই সম্প্রতি একটি বিজ্ঞাপন তৈরি করা হয়েছে যা পরিচালনা করেছেন প্রখ্যাত পরিচালক অভিনয় দেও। বিজ্ঞাপনে রণবীর কপূরকে দ্বৈত ভূমিকায় দেখানো হয়েছে। একটি ভূমিকায়, রণবীর একজন জাদুকর। যিনি নিমেষে অনেক কিছুই অদৃশ্য করে দিতে পারেন। দর্শকরা তাঁর দক্ষতা দেখে মুগ্ধ হয়। অথচ দর্শকাসনে এমন একটি পরিবার রয়েছে, যাঁদেরকে কোনওভাবেই মুগ্ধ করতে পারে না রণবীরের ম্যাজিক। অথচ জাদুকর নিজের খেলার ছলেই আরও অনেক কিছুকে অদৃশ্য করতে থাকে। অথচ, আশ্চর্যজনকভাবে সেই তরুণ দর্শক প্রভাবিত না হয়েই জাদুকরকে একটি চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়।

ছেলেটি তাদের নজরকাড়া প্রাসাদের দিকে ইঙ্গিত করে যা একটি বিশাল প্লাস্টিকের চাদরে মোড়া। ছেলেটি জাদুকরকে সেই প্লাস্টিক শীটটি অদৃশ্য করতে বলে। কিন্তু এখানে জাদুকর ব্যর্থ হয়। তা হলে শেষ পর্যন্ত কে সফল? ঠিক এমন সময়ই রণবীরের অন্য এক চরিত্র - মুন্না কন্ট্রাক্টর সেই দৃশ্যে প্রবেশ করেন। এবং তিনি বলেন যে তাঁর জাদু সমাধান হল এশিয়ান পেইন্টস অ্যাপেক্স আল্টিমা প্রোটেক - যা ‘বৃষ্টি, রোদ এবং ধুলোবালি’ থেকে আপনার বাড়িকে সুরক্ষিত রাখে৷

এশিয়ান পেইন্টস অ্যাপেক্স আল্টিমা প্রোটেক হল আসলে এক ধরনের 'ল্যামিনেশন যুক্ত' পেইন্ট, যা আপনার বাড়িকে রক্ষা করার প্রতিশ্রুতি দেয়। এটি উপভোক্তাদের ১০ বছরের পারফরম্যান্স ওয়ারেন্টি এবং ৬ বছরের ওয়াটারপ্রুফ ওয়ারেন্টিও প্রদান করে। তবে এখানেই শেষ নয়। এই পেইন্টের উন্নত অ্যান্টি-অ্যালগাল ফর্মুলা দেওয়ালের স্যাঁতসেঁতে ভাব ও শ্যাত্তলা থেকে তৈরি কালো দাগগুলিকে দেওয়াল থেকে দূরে রাখে। সেই সঙ্গে বাড়ির প্রতিটি দেওয়ালকে দেয় সুন্দর, বিলাসবহুল, উজ্জ্বল এবং প্রাণবন্ত ফিনিশ।

সাধারণত, ধুলো ও স্যাঁতসেঁতে ভাব থেকে বাঁচাতে আপনি প্রায়শই আপনার বাড়ির বিভিন্ন বস্তু প্লাস্টিক দিয়ে ঢেকে রাখেন। কিন্তু যখন আপনার বাড়ির দেওয়ালের কথা আসে তখন? এই ক্ষেত্রে শুধুমাত্র সেরা, বিশেষজ্ঞ, এশিয়ান পেইন্টস-এর অ্যাপেক্স আল্টিমা প্রোটেককেই বিশ্বাস করুন। এটি ব্যবহার করাও খুব সহজ। প্রথমে ১ কোট প্রাইমার লাগান। এর পরে ২ বার টপ কোটের লাগান। এবং এর বিস্তৃত পরিসরযুক্ত ক্যাটালগের সুবাদে, আপনি খুব সহজেই আপনার বাড়ির যা প্রয়োজন তা খুঁজে নিতে পারেন!

এই প্রতিবেদনটি 'এশিয়ান পেইন্টস ’ -এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asian Paints Home Care Safe home Wall Paint
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE