৩০ এপ্রিল ২০২৪
Khukumoni

খুকুমণি লিকুইড সিন্দুর ও ক্লাসিক কাজল— ঘরে-বাইরের একান্ত সঙ্গী

যুগের সঙ্গে তাল মিলিয়ে ‍ঐতিহ্য আর আধুনিকতার মেলবন্ধন ঘটিয়ে এসে গিয়েছে ‘খুকুমণি’র লিকুইড সিন্দুর যা Herbal & Handy।

খুকুমণি ক্লাসিক কাজল

খুকুমণি ক্লাসিক কাজল

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৭:১৯
Share: Save:

সিন্দুর, আলতার কথা শুনলেই আমাদের ‘খুকুমণি’ নামটা মনে পড়ে। ৫০ বছর ধরে বাংলার ঘরে ঘরে মা, ঠাকুমা, দিদাদের আটপৌরে শাড়ি, সিঁথিতে চওড়া লাল সিন্দুর, কপালে গোল লাল সিন্দুরের টিপ আর সুন্দর করে আলতা পরা পা-এ এক মাতৃময়ী রূপ। যুগের সঙ্গে তাল মিলিয়ে ‍ঐতিহ্য আর আধুনিকতার মেলবন্ধন ঘটিয়ে এসে গিয়েছে ‘খুকুমণি’র লিকুইড সিন্দুর যা Herbal & Handy।

আমাদের ঐতিহ্য, সংস্কৃতি, আচার, অনুষ্ঠানের সঙ্গে সিন্দুর ও আলতার জন্ম-জন্মান্তরের সম্পর্ক। যুগের সঙ্গে তাল মিলিয়ে তাকে আমরা সমৃদ্ধ করে তুলেছি প্রাকৃতিক গুণে ও আজকের প্রতিশ্রুতিতে।

ছোট থেকে বড় সকলের জন্য এসে গেছে ‘খুকুমণি’ ক্লাসিক কাজল— ‘নিজেকে নতুন রূপে চেনার মুহূর্ত’। আমাদের আদরের ছোট্ট সোনাকে সুন্দর করে সাজাতে কাজলের টিপ দিতে আমরা ভুলি না। নারী মানেই ঘন কালো চোখ, যে দিকে তাকালেই— ‘কাজল কালো চোখ তোমার বলে দেয় অনেক কিছু কথা।’

আটপৌরে সাজ থেকে আধুনিক সাজ, সকল নারীর চোখে ঘন কাজল এক নতুন রূপ এনে দেয়। সেই নতুন রূপে সাজিয়ে তুলতেই সঙ্গে আছে ‘খুকুমণি’ ক্লাসিক কাজল যা, ভিটামিন সি ও কর্পূরের গুণে সমৃদ্ধ, Smudgeproof ও Waterproof এবং Extra Smooth-ও বটে। এক বার লাগালে ২৪ ঘণ্টা থাকে এ কাজলের টান। ভিটামিন সি চোখকে প্রয়োজনীয় পুষ্টি দেয় এবং উজ্জ্বল করে তোলে। কর্পূর চোখকে ঠান্ডা রাখে। ‘Come, rediscover the art of making eyes!’

বিশদে জানতে ক্লিক করুন: https://www.facebook.com/Khukumoni.pvt.ltd?mibextid=ZbWKwL

এই প্রতিবেদনটি ‘খুকুমণি’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sindoor Beauty Products Kajal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE