০২ মে ২০২৪
Rupashree Jewellers RB

সুলভ মূল্যে ধনতেরসের কেনাকাটা- সোনা, রুপো ও হিরের গয়নায় বিশেষ অফার নিয়ে হাজির কলকাতার রূপশ্রী জুয়েলার্স

গত ১ নভেম্বর থেকে এই অফার শুরু হয়েছে; চলবে কালীপুজোর দিন, অর্থাৎ ১২ নভেম্বর পর্যন্ত। অফার চলাকালীন রূপশ্রী জুয়েলার্স থেকে সোনার গয়না কেনার মজুরিতে থাকছে ২৫ শতাংশ অবধি ছাড়।

ধনতেরসের কেনাকাটার বিশেষ অফার নিয়ে হাজির রূপশ্রী জুয়েলার্স

ধনতেরসের কেনাকাটার বিশেষ অফার নিয়ে হাজির রূপশ্রী জুয়েলার্স

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১১:৫০
Share: Save:

ধনতেরস ও দীপাবলি উপলক্ষে কলকাতার রূপশ্রী জুয়েলার্স নিয়ে এসেছে ‘ধনতেরাস অফার’। এই অফার চলাকালীন সোনার গয়না কেনা থেকে সোনা ও রুপোর গয়না তৈরির মজুরিতে রয়েছে দুর্দান্ত সব ছাড়। অলক্ষ্মীকে বিদায় জানিয়ে লক্ষ্মীকে ঘরে আনার উৎসব দীপাবলি। তার প্রাক্কালে, ধনতেরসে সোনা ও রুপোর সামগ্রী কেনা শুভ বলে মনে করা হয়। এতে সৌভাগ্য আসে।

ভাগ্যদেবীকে খুশি করতে জনমানসে এই উৎসবের তাই আলাদা গুরুত্ব। আর এই উৎসব ঘিরেই রূপশ্রী জুয়েলার্সের আকর্ষণীয় অফার যাতে, সাধারণ মানুষের কাছে সোনা ও রুপোর গয়না কেনা হয়ে ওঠে সহজসাধ্য।

এই অফারের খুঁটিনাটি এক বার দেখে নেওয়া যাক

গত ১ নভেম্বর থেকে এই অফার শুরু হয়েছে; চলবে কালীপুজোর দিন, অর্থাৎ ১২ নভেম্বর পর্যন্ত। অফার চলাকালীন রূপশ্রী জুয়েলার্স থেকে সোনার গয়না কেনার মজুরিতে থাকছে ২৫ শতাংশ অবধি ছাড়। হিরের গয়নার মজুরিতেও ছাড় ৫০ শতাংশ পর্যন্ত। রুপোর গয়নার মেকিং চার্জেও ফ্ল্যাট ২০ শতাংশ ছাড়। ফ্ল্যাট ২০ শতাংশ ছাড় থাকছে এই ব্র্যান্ডের এক্সক্লুসিভ ‘জোনাকি ফ্যাশন জুয়েলারি’র সম্ভার থেকে যে কোনও কেনাকাটায়। এ ছাড়া প্রতি দেড় লাখ টাকার গয়না (সোনা ও রুপোয় কয়েন এবং বার বাদে) কিনলে ২২ ক্যারাটের সোনার কয়েন পাবেন বিনামূল্যে।

১৯১৯ সালে পশ্চিম কলকাতার গার্ডেনরিচ অঞ্চলের বাসিন্দা যতীন্দ্রনাথ রক্ষিত রূপশ্রী জুয়েলার্স প্রতিষ্ঠা করেন। ১৯৯৭ সালে এই ব্র্যান্ডের দেশপ্রিয় পার্কের শোরুম চালু হয়। বর্তমানে প্রয়াত প্রবীরকুমার রক্ষিতের স্ত্রী শ্রীমতি তাপসী রক্ষিত এবং তাঁদের ছেলে রাহুল রক্ষিত এই ব্র্যান্ডকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশপ্রিয় পার্ক ছাড়া এই ব্র্যান্ডের আর কোনও শাখা নেই।

কলকাতার এই জুয়েলারি ব্র্যান্ড অনন্য কারিগরী নৈপুণ্যে তৈরি আধুনিক ডিজাইনের সোনা, রুপোর গয়না এবং ফ্যাশন জুয়েলারি নিয়ে ক্রেতাদের কাছে পৌঁছতে চায়। সাধারণ ক্রেতার কথা ভেবেই এখানে গয়নার দাম রাখা হয়। বারো মাসে তেরো পার্বণ উপলক্ষে বিভিন্ন সময়ে এই ব্র্যান্ডের শোরুমে নানা আকর্ষণীয় অফার চলে।

লাখ লাখ টাকা দিয়ে বিয়ের গয়না কেনার সামর্থ্য সকলের থাকে না। এই দোকানের বিয়ের গয়নার সম্ভার সেই সব মানুষের কথা ভেবেও তৈরি। তাই এখানে বিয়ের গয়না প্যাকেজ ১.৫ লক্ষ টাকা থেকে শুরু হয়। এই দোকানে মাসিক কিস্তিতে সোনার গয়না কেনার সুবিধা রয়েছে। যার নাম স্বর্ণ রোপণ যোজনা।

ঠিক যে ভাবে বীজ থেকে এক দিন মহীরুহ তৈরি হয়, তেমন ভাবেই একটু একটু সোনা জমিয়ে এক দিন ভারী গয়না কেনার সুযোগ করে দেয় এই যোজনা। ভারী সোনার গয়নার পাশাপাশি এখানে হাল্কা সোনার গয়নার সম্ভারও রয়েছে, যার নাম ‘স্বর্ণলাইট’।

সোনা, রুপো ও হিরের গয়না ছাড়াও এখানে আছে প্ল্যাটিনামের গয়নার পসরা। সার্টিফায়েড গ্রহরত্নও পাবেন রূপশ্রী জুয়েলার্সের দেশপ্রিয় পার্কের শোরুমে। এ ছাড়া অনলাইনেও গয়না কেনার সুবিধা রয়েছে। ভারতের যে কোনও প্রান্তে সোনার গয়না ডেলিভারি করা হয়।

রূপশ্রী জুয়েলার্সের ধনতেরস অফার কিংবা এই ব্র্যান্ডের গয়না সম্পর্কে যে কোনও বিষয়ে খোঁজ নিতে 9830882821 নম্বরে যোগাযোগ করতে পারেন। সবিস্তার জানতে দেখুন rupashreejewellers.com

এই প্রতিবেদনটি ‘রূপশ্রী জুয়েলার্স’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE