১১ মে ২০২৪
Asian Paints

ঘরের ছাদ থেকে জল পড়ে? সমাধান দিলেন রণবীর কপূর

সমস্যা সমাধান করতে এগিয়ে এসেছে এশিয়ান পেইন্টস।দেওয়ালের স্যাঁতসেঁতে ভাব সহজেই দূর করতে বাজারে নিয়ে এসেছে “ওয়াটারপ্রুফিং প্রোডাক্ট”।

এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার হাইড্রোলক

এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার হাইড্রোলক

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ২০:৩৬
Share: Save:

সারাদিনের ক্লান্তি কাটিয়ে রাত্রে অঘোরে ঘুমাচ্ছেন। হঠাৎ ঘুম ভেঙে গিয়ে চমকে উঠে দেখলেন শোওয়ার ঘরের উপরের দেওয়াল থেকে রং খুলে আপনার মাথার পাশে হঠাৎ পড়েছে। এই সমস্যা একবার নয় বরং বারবার ঘটতে থাকছে। একই সঙ্গে ঘরের স্যাঁতসেঁতে ভাবও দূর করা যাচ্ছে না।এই সমস্যা নিরাময় করার একমাত্র উপায় হল ছাদ থেকে দেওয়াল সব কিছুকেই জলরোধী করে তুলতে হবে।

যদি বাড়ির ছাদকে জলরোধী করে তোলা না যায় তা হলে ফের এমনটাই হতে পারে। কিন্তু কী ভাবে একটি গোটা ছাদকে সম্পূর্ণ জলরোধী করে তোলা যায়? যা খরচসাপেক্ষও হতে পারে। জলরোধী করার পর কত দিনই বা টেকসই হবে? প্রশ্ন রয়েছে অনেক।

সমস্যা সমাধান করতে এগিয়ে এসেছে এশিয়ান পেইন্টস। দেওয়ালের স্যাঁতসেঁতে ভাব সহজেই দূর করতে বাজারে নিয়ে এসেছে “ওয়াটার প্রুফিং প্রোডাক্ট”। স্মার্টকেয়ার হাইড্রোলক বাড়িকে জলরোধী করে তুলতে এবং স্যাতস্যাঁতে ভাব দূর করতে সাহায্য করে। সঙ্গে রয়েছে ৩ বছরের ওয়াব়্যান্টি।

সম্প্রতি এশিয়ান পেইন্টের বাণিজ্যিক মুখপাত্র পিভি সিন্ধু এবং বলিউড তারকা রণবীর কপূরের একটি ফিচারের মধ্য দিয়ে যৌথ প্রচেষ্টায় লঞ্চ করেছে ওয়াটার প্রুফিংয়ের চ্যম্পিয়ন স্মার্টকেয়ার হাইড্রোলক।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, রণবীর কপূর বাড়িতে জলরোধী ব্যবস্থা না থাকায় দেওয়ালের স্যাঁতসেঁতে ভাবের জন্য বিভ্রান্ত হয়ে পড়েছেন। বাড়িকে না ভেঙ্গে কী ভাবে জলরোধী করে তোলা যায় তার উপায় বাতলাচ্ছেন রণবীর। ওয়াটারপ্রুফিংয়ের চ্যম্পিয়ন এশিয়ান পেইন্টস-এর হাইড্রোলক-এর সাহায্যে বাড়ির দেওয়ালকে সুন্দর এবং রঙিন করে তোলা যায়। তার পরেই দেখা যাচ্ছে বাড়ির দেওয়ালগুলি পরিষ্কার, রঙিন এবং সুন্দর হয়ে উঠেছে।

ওয়াটার প্রুফিংয়ের চ্যম্পিয়ন এশিয়ান পেইন্টসের স্মার্টকেয়ার হাইড্রোলক ব্যবহারে গ্রাহকদের কোনও ঝঞ্ঝাটের মধ্যে পড়তে হবে না। বরং প্লাস্টারের ওপর দিয়েই ব্যবহার করা যাবে এই প্রোডাক্টটিকে। পাশাপাশি এটি ঘরেও নিয়ে আসবে ঝাঁ-চকচকে রূপ।

এই প্রতিবেদনটি ‘এশিয়ান পেইন্টস’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asian Paints Wall Paint
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE