১৯ মে ২০২৪
V-Guard Water Heaters

ভয়েস কন্ট্রোলে জল গরম হবে ফটাফট - অত্যাধুনিক ওয়াটার হিটারের বিপুল সম্ভার নিয়ে হাজির ভি-গার্ড

বদল ও চাহিদার দিকে খেয়াল রেখেই ভি-গার্ড নিয়ে এসেছে ইনস্ট্যান্ট এবং স্টোরেজ ওয়াটার হিটারের অত্যাধুনিক সম্ভার। ব্র্যান্ড হিসেবে ভি-গার্ডের অভিজ্ঞতা পঁয়তাল্লিশ বছরের। গত পঁচিশ বছর ধরেই তারা ওয়াটার হিটার তৈরি করছে।

ভি-গার্ড ওয়াটার হিটার

ভি-গার্ড ওয়াটার হিটার

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ১১:৩৬
Share: Save:

ডিসেম্বর মাস, আবহাওয়ার পারদ নিম্নমুখী। শীত পড়তেই গরম জলের প্রয়োজন বাড়ে। বদলে যাওয়া সময় এবং জীবনযাত্রার সঙ্গে মানুষের চাহিদাও বদলেছে। এই বদল ও চাহিদার দিকে খেয়াল রেখেই ভি-গার্ড নিয়ে এসেছে ইনস্ট্যান্ট এবং স্টোরেজ ওয়াটার হিটারের অত্যাধুনিক সম্ভার। ব্র্যান্ড হিসেবে ভি-গার্ডের অভিজ্ঞতা পঁয়তাল্লিশ বছরের। গত পঁচিশ বছর ধরেই তারা ওয়াটার হিটার তৈরি করছে। নতুন যুগের ভি-গার্ড ওয়াটার হিটার প্রয়োজন অনুযায়ী জল গরম করার পাশাপাশি বিদ্যুতের খরচ এবং সময় দুই-ই বাঁচায়। ক্ষয় ও জং নিরোধক, এবং খর জলে ব্যবহারের উপযুক্ত। এর সঙ্গে ভি-গার্ড ওয়াটার হিটারের প্রত্যেক মডেলে রয়েছে একগুচ্ছ সুবিধা।

ইনস্ট্যাট ওয়াটার হিটার

প্রয়োজন যদি হয় চট্‌জলদি জল গরম করার, তা হলে ভি-গার্ডের ইনস্ট্যান্ট ওয়াটার হিটার এই কাজে পারদর্শী। ভি-গার্ডের ইনস্ট্যান্ট ওয়াটার হিটারের সম্ভারে রয়েছে কন্টিনো, জিও সিরিজ, ভিন্সটা, আইরিস মেট্রো, পেবল ইনস্টা মেট্রো, ভিক্টো ইনস্টা সিরিজ, পেবল ইনস্টা, স্প্রিংহট ভিহট, আইরিস-এর মতো একগুচ্ছ মডেল। তবে এর মধ্যে সবচেয়ে অত্যাধুনিক হল ‘কন্টিনো’।

‘কন্টিনো’ এবং ‘পেবল ইনস্টা’

‘কন্টিনো’ এবং ‘পেবল ইনস্টা’

এই ট্যাঙ্ক বিহীন ওয়াটার হিটার লাগাতার গরম জলের প্রয়োজনে ‘স্লিক’ সমাধান। ফ্ল্যাটবাড়ির যুগে ঘরের অন্দরে জায়গা কমেছে। কম জায়গার মধ্যে অনেক কিছু রাখতে হয়। জায়গা কম নেবে অথচ তাড়াতাড়ি জল গরম করবে, এমন কাজে কন্টিনো-র জুড়ি মেলা ভার। আর পাঁচটা গতানুগতিক ওয়াটার হিটারের তুলনায় এটা অনেকটাই পাতলা। এই ধরনের গড়পড়তা ওয়াটার হিটার সাধারণত ৪৩.৩ সেন্টিমিটার মোটা হয়। সেখানে এটা মাত্র ৮.৬ সেন্টিমিটারের। এই অননুকরণীয় ডিজাইন একে বাজারের বাকি ওয়াটার হিটারের থেকে আলাদা করে দেয়।

‘পেবল প্রো’

‘পেবল প্রো’

কন্টিনো রান্নাঘর এবং বাথরুমে ব্যবহারের উপযুক্ত। জল গরম করার প্রযুক্তির পরিসরে এ এক যুগান্তকারী উদ্ভাবন। আধুনিক ঘরবাড়ি ও তার গরম জলের প্রয়োজন মেটাতে যা দেয় এক অনন্য এবং অত্যাধুনিক সমাধান।

এর ব্যতিক্রমী পাতলা ডিজাইন এবং অত্যাধুনিক ফ্লো-নির্ভর প্রযুক্তি ৩৩ শতাংশ দ্রুত জল গরম করে। ফলে এই ট্যাঙ্কলেস ওয়াটার হিটার জায়গা এবং বিদ্যুতের খরচ দুই-ই বাঁচায়। এতে আছে ডিজিটাল থার্মোস্ট্যাটিক কন্ট্রোল এবং অটোমেটিক ভোল্টেজ কাট-অফ ব্যবস্থায় সজ্জিত বহু স্তরীয় সুরক্ষা। এই ওয়াটার হিটার শক প্রুফ এবং এতে আছে শক্তপোক্ত এবিএস আউটার বডি - যা একে টেকসই এবং সুরক্ষিত করে তোলে। ফেদার টাচ কন্ট্রোল প্যানেল দেয় ব্যবহারের সুবিধা। ০.৮ Mpa প্রেশার ক্যাপাসিটি উঁচু বহুতলের জন্য একে উপযুক্ত করে তোলে। এই হিটার ক্ষার যুক্ত জলের থেকে উন্নত সুরক্ষা জোগায়, যার ফলে হয়ে ওঠে আরও টেকসই।

‘পেবল স্মার্ট’

‘পেবল স্মার্ট’

স্টোরেজ ওয়াটার হিটার

৬ লিটার বা তার বেশি পরিমাণে জল গরম করার প্রয়োজনে স্টোরেজ ওয়াটার হিটারই হল উপযুক্ত। এ ক্ষেত্রে ভি-গার্ডের কাছে আছে এই ধরনের ওয়াটার হিটারের একগুচ্ছ সম্ভার, যার মধ্যে সবচেয়ে অত্যাধুনিক হল পেবল স্মার্ট - iOT প্রযুক্তি যুক্ত ওয়াটার হিটার। iOT মানে ‘ইন্টারনেট অব থিংস’। সহজ কথায় বললে এই ওয়াটার হিটার বাড়ির ওয়াইফাই ইন্টারনেটের সঙ্গে সংযুক্ত করা যায়। এই স্মার্ট প্রযুক্তির ফলে আপনার ফোন (iOS এবং অ্যানড্রয়েড) কিংবা অ্যালেক্সা ও গুগল হোম-এর সাহায্যে আপনার কণ্ঠস্বরই এই ওয়াটার হিটার চালনা করতে পারবে। কখন জল গরম করতে হবে তা নির্দিষ্ট করতে পারবে এতে থাকা ইন্টেলিজেন্ট শিডিউলার’। পেবল স্মার্ট ওয়াটার হিটারে আছে ‘ডিজিটাল টেম্পারেচার কন্ট্রোল’ - এতে থাকা LED ডিসপ্লে আপনাকে নির্ভুল ভাবে জলের তাপমাত্রা দেখিয়ে দেবে। এই ওয়াটার হিটার এতটাই স্মার্ট যে ‘সেল্ফ ডায়াগনোসিস’ করতে পারে। এতে কোনও সমস্যা দেখা দিলেই ভি-গার্ড স্মার্ট অ্যাপ আপনাকে তৎক্ষণাৎ তা জানিয়ে দেবে। জলের তাপমাত্রা আপনার নির্ধারিত মাত্রার উপর উঠে গেলে এর ‘অটোমেটেড অ্যালার্ট’ ব্যবস্থা সে খবর জানাবে আপনাকে।

‘ভিন্সটা’  এবং ‘ভিক্টো ইনস্টা সিরিজ’

‘ভিন্সটা’ এবং ‘ভিক্টো ইনস্টা সিরিজ’

শুধু অত্যাধুনিক ওয়াটার হিটার তৈরি করাই নয়। সেই ওয়াটার হিটার ইনস্টল করা থেকে তার পরিষেবা– প্রত্যেক ক্ষেত্রে ভি-গার্ড অদ্বিতীয়। এই ব্র্যান্ডের কাছে রয়েছে ১২০০-র বেশি প্রশিক্ষিত টেকনিশিয়ান। দেশ জুড়ে ছড়িয়ে ব্র্যান্ডের সার্ভিস সেন্টার। সারা দেশে ভি-গার্ডের ৩২৫টি সার্ভিস সেন্টার রয়েছে। তাই ভি-গার্ড ওয়াটার হিটার দেয় নির্ভরযোগ্যতা, নিশ্চিন্ত রাখে আপনাকে।


এই প্রতিবেদনটি ‘ভি-গার্ড’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

V-Guard Water Heater Heater
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE