Advertisement
১৭ মে ২০২৪
Adani Group

বিকিউ প্রাইমও কিনে নিচ্ছেন আদানি

আদানি এন্টারপ্রাইজ়েস স্টক এক্সচেঞ্জকে জানিয়েছে, তাদের শাখা এএমজি মিডিয়া নেটওয়ার্কস এই অধিগ্রহণের জন্য কুইন্টিলিয়ান মিডিয়ার সঙ্গে চুক্তি সই করতে অনুমতি দিয়েছে।

An image of Gautam Adani

গৌতম আদানি। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ০৬:৪৯
Share: Save:

গত ডিসেম্বরে এনডিটিভি-কে কিনে নিয়েছিলেন গৌতম আদানি। এ বার রাঘব বহেল-এর ব্যবসা সংক্রান্ত ডিজিটাল খবরের প্ল্যাটফর্ম কুইন্টিলিয়ন বিজ়নেস মিডিয়ার বাদবাকি ৫১% অংশীদারি কিনে নিয়ে পুরো রাশ হাত নিতে চলেছেন। ব্যবসা এবং আর্থিক খবর সংক্রান্ত পোর্টাল বিকিউ প্রাইম চালায় এই কুইন্টিলিয়ন।

আদানি গোষ্ঠীর প্রধান সংস্থা আদানি এন্টারপ্রাইজ়েস স্টক এক্সচেঞ্জকে জানিয়েছে, তাদের শাখা এএমজি মিডিয়া নেটওয়ার্কস এই অধিগ্রহণের জন্য কুইন্টিলিয়ান মিডিয়ার সঙ্গে চুক্তি সই করতে অনুমতি দিয়েছে।

বস্তুত, সংবাদমাধ্যমের ব্যবসায় পা রাখতে এনডিটিভির ৬৫% অংশীদারি কেনার আগেই আদানি কুইন্টিলিয়নে বাজি ধরেছিলেন। ৪৭.৮৪ কোটি টাকায় এএমজি তাদের ৪৯% শেয়ার কিনে নিয়েছিল। বিকিউ প্রাইম আগে ব্লুমবার্গ কুইন্ট নামে পরিচিত ছিল। তখন এটি ছিল আমেরিকার আর্থিক বিষয়ক খবর পরিবেশনের এজেন্সি ব্লুমবার্গ মিডিয়া এবং রাঘব বহেল-এর কুইন্টিলিয়ন মিডিয়ার যৌথ উদ্যোগ। গত বছর মার্চে তার থেকে বেরিয়ে যায় ব্লুমবার্গ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adani Group Gautam Adani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE