Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Air India

Air India’s handover: প্রজাতন্ত্র দিবসের পর দিনই টাটা গোষ্ঠীর হাতে এয়ার ইন্ডিয়ার চূড়ান্ত হস্তান্তর

এয়ার ইন্ডিয়ার কর্মীদের এক অভ্যন্তরীণ বার্তায় বুধবারের মধ্যে চূড়ান্ত ব্যালেন্সশিট তৈরির কাজ শেষ করতে বলা হয়েছে।

ফাইল ছবি

ফাইল ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ১৮:৩৭
Share: Save:

১৮ হাজার কোটি টাকার বিনিময়ে টাটার কাছে এয়ার ইন্ডিয়া পাকাপাকি ভাবে চলে এসেছে। ঠিক ছিল জানুয়ারি মাসের মধ্যে তাদের হাতে তুলে দেওয়া হবে এই বিমানসংস্থার সম্পূর্ণ পরিচালন ভার। সূত্রের খবর, প্রজাতন্ত্র দিবসের পরদিনই অর্থাৎ বৃহস্পতিবার টাটা সন্স-এর হাতে তুলে দেওয়া হবে এয়ার ইন্ডিয়ার পরিচালন ভার।

বিমান সংস্থার এক আধিকারিক জানিয়েছেন, দ্রুত ক্লোজিং ব্যালান্স শিট চূড়ান্ত করে ফেলতে হবে— এই বার্তা সংশ্লিষ্ট কর্মীদের পাঠানো হয়েছে। এর পর সেই ব্যালেন্সশিট টাটা গোষ্ঠীর কাছে পাঠানো হবে। তারা পর্যালোচনা করে ফেরত পাঠানোর পরই ব্যালান্স শিট চূড়ান্ত করা হবে এবং বিমান সংস্থার পরিচালন ভার তাদের হাতে তুলে দেওয়া হবে।

সরকারি ভাবে কবে এয়ার ইন্ডিয়ার পরিচালন ভার তুলে দেওয়া হবে তা নিয়ে নির্দিষ্ট করে ওই আধিকারিক কিছু বলেননি। তিনি বলেন, ‘‘কর্মীদের অভ্যন্তরীণ বার্তায় বলা হয়েছে দিন-রাত এক করে কাজ শেষ হবে। বুধবারের মধ্যে সমস্ত প্রক্রিয়া শেষ করতে হবে।’’ তাই মনে করা হচ্ছে বৃহস্পতিবার টাটা সন্স-এর কাছে এয়ার ইন্ডিয়ার পরিচালন ভার পাকাপাকি ভাবে হস্তান্তর করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Air India Tata Sons
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE