• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নতুন চেহারায় বাজারে এল অক্ষয় কুমারের ‘ডলার’-লোগো

Akshay Kumar
লকডাউনের মাঝে লোগো প্রকাশ করার পর সামাজিক দূরত্ব বজায় রাখার কথা ফের মনে করিয়ে দেন অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

বলিউ়ড সুপারস্টার অক্ষয় কুমারের হাত ধরে নতুন চেহারার বাজারে এল ‘ডলার’। হোসিয়ারি ব্যবসায় অতি পরিচিত এই ব্র্যান্ডটি এ বার তাদের লোগো-তে বদল আনল। লকডাউনের বিধিনিষেধ মেনে ডিজিটাল মাধ্যমে বৃহস্পতিবার সংস্থার নতুন লোগো প্রকাশ্যে আনলেন ডলার ইন্ডাস্ট্রিজের ম্যানেজিং ডিরেক্টর বিনোদকুমার গুপ্ত। এই উদ্যোগে শামিল হন অক্ষয় কুমারও। তবে সামাজিক দূরত্ব মেনে তিনি হাজির হয়েছিলেন ভার্চুয়াল মাধ্যমে।

এত দিন পর্যন্ত ব্র্যান্ডটির লোগোতে ‘ডলার’ নামটাই দেখা যেত। তবে এ বার থেকে কেবলমাত্র আদ্যাক্ষরটিই দেখা যাবে লোগোতে। সংস্থার তরফে জানানো হয়েছে, মূলত যুবসম্প্রদায়ের দৃষ্টি আকর্ষণ করতেই এই ভাবনা। সেই সঙ্গে সংস্থার ট্যাগলাইন, ‘ওয়্যার দ্য চেঞ্জ’।

লকডাউনের মাঝে লোগো প্রকাশ করার পর সামাজিক দূরত্ব বজায় রাখার কথা ফের মনে করিয়ে দেন অক্ষয় কুমার। তিনি বলেন, ‘‘গত দশ বছর ধরে ডলার-এর সঙ্গে আমার সম্পর্ক। আজ নতুন লোগো প্রকাশ করতে পেরে আমি থ্রিলড। এই মুহূর্তে অতিমারির জেরে গোটা বিশ্বেই অভূতপূর্ব পরিস্থিতি তৈরি হয়েছে। যার ফলে সমাজের সব স্তরেই সহযোগিতার প্রয়োজন। আমি সব সময়ই ইতিবাচক দৃষ্টিভঙ্গি খুঁজে বেরিয়েছি এবং ডলার-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে সকলের কাছে আর্জি, এই কঠিন সময়ে নিরাপদে থাকবেন। আশা করি, শীঘ্রই ফিরে আসব।’’ সংস্থার এম ডি বিনোদকুমার জানিয়েছেন, গ্রাহকদের কথা মাথায় রেখে সব সময়ই নিজের রূপ বদলাচ্ছে ‘ডলার’। নতুন লোগোতেও সেই প্রতিফলন দেখা যাবে।

নতুন লোগো প্রকাশ্যে আনলেন ডলার ইন্ডাস্ট্রিজের ম্যানেজিং ডিরেক্টর বিনোদকুমার গুপ্ত (বাঁ-দিকে)। এই উদ্যোগে শামিল হন অক্ষয় কুমারও। —নিজস্ব চিত্র।

গত ৪০ বছর ধরে দেশের হোসিয়ারি মার্কেটে নিজেদের স্বতন্ত্র ছাপ রেখে চলেছে ডলার ইন্ডাস্ট্রিজ। নয় নয় করে দেশীয় মার্কেটের ১৫ শতাংশই এখন তাদের দখলে। সংস্থার তরফে জানানো হয়েছে, দেশের মধ্যে তারাই প্রথম হোসিয়ারি ব্র্যান্ড যাদের নিজস্ব স্বয়ংসম্পূর্ণ কারখানা রয়েছে। অত্যাধুনিক প্রসেসিং টেকনজলির সাহায্যে যেখানে ফিনিশ্‌ড প্রোডাক্ট তৈরি হচ্ছে।

আরও পড়ুন: উধাও সিগন্যাল, ফোন নিয়ে নাজেহাল গ্রাহক

আরও পড়ুন: স্থায়ী আমানতে সুদ কমাল স্টেট ব্যাঙ্ক

দেশীয় মার্কেট ছাপিয়ে সংস্থা পা রেখেছে বিদেশেও। সংযুক্ত আরব আমিরশাহি, ওমান, জর্ডন, কাতার, কুয়েত, বাহরাইন, ইয়েমেন, ইরাক, নেপাল এবং সুদানের মার্কেটে বিকোচ্ছে ডলার ইন্ডাস্ট্রিজের ইনারওয়্যার।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন