Advertisement
০২ মে ২০২৪
Vistara

পরিষেবায় উন্নতির দাবি বিস্তারার

বেতন চুক্তি ঘিরে আপত্তির জেরে এই সপ্তাহে বিস্তারার বহু কর্মী কাজে যোগ দেননি। তার জেরে বহু উড়ান বাতিল হয়। পরিস্থিতি স্বাভাবিক করতে হস্তক্ষেপ করতে হয় বিমান ক্ষেত্রের নিয়ন্ত্রক ডিজিসিএ-কে।

—প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ০৬:২৬
Share: Save:

নতুন বেতন চুক্তির বিভিন্ন দিক নিয়ে আপত্তি তুলে বিমানচালকদের একাংশ কাজে যোগ না দেওয়ায় উড়ান সংস্থা বিস্তারার পরিষেবা ব্যাহত হচ্ছিল। আজ তাদের সিইও বিনোদ কান্নন দাবি করলেন, ৯৮% বিমানচালক নতুন চুক্তিতে সই করেছেন। ফলে পরিস্থিতি আগের তুলনায় অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। এই সপ্তাহের মধ্যেই গোটা মাসের অবস্থা স্বাভাবিক হয়ে যাবে বলে আশা করছেন তাঁরা।

বেতন চুক্তি ঘিরে আপত্তির জেরে এই সপ্তাহে বিস্তারার বহু কর্মী কাজে যোগ দেননি। তার জেরে বহু উড়ান বাতিল হয়। পরিস্থিতি স্বাভাবিক করতে হস্তক্ষেপ করতে হয় বিমান ক্ষেত্রের নিয়ন্ত্রক ডিজিসিএ-কে। আজ এক বিবৃতিতে কান্নন বলেছেন, ‘‘গত তিন দিন ধরে পরিষেবার উন্নতি হচ্ছে। এই সপ্তাহের মধ্যে এপ্রিলের পরিষেবা সূচি চূড়ান্ত করে ফেলা যাবে বলে আমাদের আশা।’’ বিস্তারায় এখন বিমানচালকের সংখ্যা প্রায় ১০০০। তাঁদের ৯৮ শতাংশের বেশি চুক্তিতে সই করেছেন বলে দাবি করেছেন সিইও। তাঁর আরও দাবি, বাকি বিমানচালকদের সঙ্গেও তাঁরা কথা বলে সমস্যা মেটানোর চেষ্টা করছেন। আরও কর্মী নিয়োগ করা হবে।


(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vistara Flight Service
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE